বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাতক্ষীরায় ভাই-ভাতিজাদের হামলায় বয়স্ক কৃষক নিহত, থানায় মামলা

রোববার, জুন ১২, ২০২২
সাতক্ষীরায় ভাই-ভাতিজাদের হামলায় বয়স্ক কৃষক নিহত, থানায় মামলা

মুহা: জিল্লুর রহমান, সাতক্ষীরা সংবাদদাতা:

সাতক্ষীরায় জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে বিমাতা ভাই ও ভাইপোদের হামলায় গুরুতর আহত কৃষক আনছার আলী মারা গেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর সাড়ে ৫টার দিকে তিনি মারা যান। 

এঘটনায় পুলিশ নিহতের ভাইপো জুয়েল হোসেনকে গ্রেপ্তার করেছে। 

নিহত আনছার আলী সরদার (৬৮) সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের কৈখালী গ্রামের মৃত. এছেম আলী সরদারের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, জমি জমা সংক্রান্ত বিষয়ে লাবসা ইউনিয়নের কৈখালী গ্রামের মৃত. এছম আলী সরদারের প্রথম স্ত্রীর ছেলে আনছার আলীদের সাথে দ্বিতীয় স্ত্রীর ছেলে ইউপি সদস্য হোসেন আলী গংয়ের বিরোধ চলে আসছিল। গত ৯জুন রাত সাড়ে ৭টার দিকে আনছার আলীর ছেলে আব্দুর রাজ্জাক বাইপাস সংলগ্ন নিজ মৎস্য ঘেরে অবস্থান করছিল। 

এসময় ঘেরের বেড়িবাঁধের মাটি কাটাকে কেন্দ্র করে মেম্বর হোসেন আলীর নেতৃত্বে তার ছেলে রুবেল হোসেন, জুয়েল হোসেন ও জুলু হোসেন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে আ: রাজ্জাকের উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করতে থাকে। তাদের মারপিটে রাজ্জাক অচেতন হয়ে পড়লে তার পিতা আনছারী আলী ছেলেকে রক্ষা করতে ঘটনাস্থলে গেলেই রুবেল ছুটে এসে তার বুকে লাথি মারে। এতেই আনছার আলী মাটিতে লুটিয়ে পড়লে হোসেন আলী এবং তার অন্য দুই ছেলে জুয়েল ও জুলু তাকে বেধড়ক মারপিট করে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরবর্তীতে স্থানীয়রা আব্দুর রাজ্জাক এবং তার পিতা আনছার আলীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে, গুরুতর আহত আনছার আলীর অবস্থার অবনতি হলে তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। রোববার সকালে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আনছারী মারা যান।

এঘটনায় আব্দুর রাজ্জাক বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-২৮, ১১/০৬/২২। আসামীদের মধ্যে জুয়েল হোসেন গ্রেপ্তার হয়েছেন। এঘটনার পর থেকে ইউপি সদস্য হোসেন আলী, রুবেল হোসেন ও জুলু হোসেন পলাতক রয়েছেন। 

এবিষয়ে নিহতের পুত্র আব্দুর রাজ্জাক বলেন, মেম্বর হোসেনের নেতৃত্বে তার তিনপুত্র আমাকে প্রায় মেরেই ফেলেছিল। আমার পিতা আনছার আলী তাদের হাত আমাকে উদ্ধার করতে গিয়ে তাদের হামলায় নিজেই মারা গেছেন। তিনি পিতাকে পরিকল্পিতভাবে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।  

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত অধিকারী বলেন, মারপিটের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। যেতেু আহতদের মধ্যে আনছার আলী রোববার মারা গেছেন, তাই মামলাটি হত্যা মামলা হিসেবে গণ্য হবে। 
তিনি আরও জানান,আসামীদের মধ্যে জুয়েল হোসেনকে বিনেরপোতা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।    

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল