শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ঈদুল আযহা উপলক্ষে ফরিদপুরে জাকের পার্টির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, জুন ১৪, ২০২২
ঈদুল আযহা উপলক্ষে ফরিদপুরে জাকের পার্টির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) হুজুর কেবলাজানের উত্তরাধিকার, জাকের পার্টির চেয়ারম্যান পীরজ্বাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী সাহেবের নির্দেশে ফরিদপুরে জাকের পার্টির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

 মঙ্গলবার বিকেলে ফরিদপুর সাংগঠণিক বিভাগীয় জাকের মঞ্জিল কৈজুরী দরবার শরীফে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মোহাম্মদ মশিউর রহমান জাদু মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রওশন আলী ভূইয়া, সাংগঠণিক সম্পাদক সরোয়ার হোসেন বাচ্চু, প্রচার সম্পাদক ফকির আঃ মান্নান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু নাসের হুসাইন, জেলা মৎস্যজীবি ফ্রন্টের সভাপতি লুৎফর রহমান, সকল উপজেলা জাকের পার্টির সভাপতি- সম্পাদক সহ জাকের পার্টি ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে জাদু মিয়া জানান, জাকের পার্টি বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) হুজুর কেবলাজান এর আদর্শের পার্টি। জাকের পার্টি শান্তির পার্টি। জাকের পার্টির চেয়ারম্যান মহোদ্বয় রাত-দিন দেশের শান্তির জন্য কাজ করে যাচ্ছেন। 

তিনি আরো জানান, জাকের পার্টি মারামারী-হানাহানি পছন্দ করে না। জাকের পার্টি সব সময় মানবকল্যাণে কাজ করে আসছেন। জাকের পার্টির নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে জাকের পার্টির নেতাকর্মীদের কেউ ক্ষতি করতে পারবে না ইনশাল্লাহ। 

পরে মিলাদ-মাহফিলের মধ্যেদিয়ে প্রস্তুতি সভা শেষ হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল