বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

ইয়ুথ ফর স্মাইল আয়োজনে উন্মুক্ত ফুটসাল টুর্নামেন্ট

বুধবার, জুন ১৫, ২০২২
ইয়ুথ ফর স্মাইল আয়োজনে উন্মুক্ত ফুটসাল টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক: শিক্ষার্থীদের দৈনন্দিন জীবনের একঘেয়ে ভাব দূর করার লক্ষ্যে আগামী ৩০ জুন এবং ১ জুলাই রাজধানীর লালমাটিয়া হাউজিং সোসাইটির স্কুল এ্যান্ড কলেজ মাঠে প্রথম বারের মত ইয়ুথ ফর স্মাইল আয়োজন করেছে উন্মুক্ত ফুটসাল টুর্নামেন্ট। ৩০ জুন দুপুর ১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খেলা চলবে এবং ১ জুলাই সকাল ৮টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খেলা চলবে। 

ইয়ুথ ফর স্মাইল একটি অলাভজনক সংস্থা যারা কাজ করে অসহায়, অভাবী এবং সাহায্যপ্রার্থীদের জন্য এটিই তাদের মূল মন্ত্র 2020 থেকে। বিগত দুই বছর এই আত্মনির্ভর সংস্থাটি তাদের অন্যতম প্রজেক্ট ক্ষুধার মাধ্যমে অভাবী এবং পথশিশুদের মুখে খাবার তুলে দিতে পেরেছে। এই একই উদ্দেশ্য নিয়ে আয়োজন করা হয়েছে এই ফুটসাল টুর্নামেন্ট।

আয়োজক কমিটির এ বিষয়ে বলেছেন উক্ত টুর্নামেন্ট এর মাধ্যমে তাদের আগামী চারটি প্রজেক্ট এর জন্য পুঁজি জমা করা হবে। প্রজেক্ট গুলো হচ্ছে -  প্রজেক্ট ক্ষুধা - যা দ্বারা চাহিদা বঞ্চিতদের আহার এর ব্যবস্থা করা হয়ে।  প্রজেক্ট আলো - একটি পথশিশুদের জন্য বিশেষ স্কুল এর আয়োজন। প্রজেক্ট ইয়ুথ ষ্টার - যা কিনা ক্ষুদ্র ব্যাবসায়ী দের অনলাইন এর মাধ্যমে ব্যবসার অগ্রগতি করার প্রশিক্ষণ ব্যবস্থা।ইয়ুথ ফর স্মাইল ব্লাড ব্যাঙ্ক।

এই আয়োজনে পার্টনার হিসেবে রয়েছে Hexa IT Solutions, National Newspaper Olympiad,Colossal Global এবং বই বুক। 
বিজয়ী দল পাবে ১০,০০০ টাকা পুরষ্কার এবং একটি আকর্ষণীয় ট্রফি। রানারস আপ দল পাবে ৭,০০০টাকা পুরষ্কার এবং আকর্ষণীয় ট্রফি। এছাড়াও রয়েছে টপ স্করার, ম্যান অব দা টুর্ণামেন্ট, বেস্ট গোলকিপার, বেস্ট ডিফেন্ডার এ্যাওয়ার্ড। এছাড়াও বিজয়ী দের জন্য আছে বই বুক এর পক্ষ থেকে ৫০% ডিসকাউন্ট গিফট ভাউচার এবং অংশগ্রহণকারীদের জন্য রয়েছে ২৫% ডিসকাউন্ট গিফট ভাউচার। 

এছাড়াও রয়েছে আকর্ষণীয় দুটি সেগমেন্ট। ফুটবল জিনিয়াস এবং স্কিল মাস্টার। এই দুটি সেগমেন্ট বিজয়ী পাবে মেডেল,সার্টিফিকেট এবং বিজয়ী পছন্দের দলের ২০২২ বিশ্বকাপ এর জার্সি। এছাড়াও বিজয়ীরা মিডিয়া কভারেজ, পেজ পোস্ট এবং ২০২২ সালে আমাদের আগামী সকল ইভেন্ট এ ফ্রি এন্ট্রি। 

রেজিস্ট্রেশন করতে যোগাযোগ করুন ইয়ুথ ফর স্মাইল এর ফেসবুক পেইজ এ অথবা কল করুন ০১৭০১৮৫৮১৭৭ নাম্বারে।
 
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল