বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

বাগাতিপাড়ায় শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

মঙ্গলবার, জুন ২৮, ২০২২
বাগাতিপাড়ায় শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

আবদুল্লাহ-আল-অনিক ,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। ২৮ জুন মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউ.এন.ও প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২০২১-২০২২ অর্থ বছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায়, বাগাতিপাড়ার শিক্ষার্থী ঝরেপড়া রোধে ও দূরবর্তী শিক্ষার্থীদের স্কুলে আসা-যাওয়া সুবিধার জন্য পাঁচটি বাইসাইকেল বিতরণ করা হয়।

পাশাপাশি প্রাথমিক স্তরের ২০ জন শিক্ষার্থীর প্রতিজনকে ২ হাজার ৪শত টাকা, মাধ্যমিক স্তরের ১০জন শিক্ষার্থীর প্রতিজনকে ছয় হাজার টাকা এবং উচ্চ মাধ্যমিকের ৫জন শিক্ষার্থীর প্রতিজনকে ৯ হাজার ৬শত টাকা করে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী,পাঁকা ইউনিয়ন চেয়ারম্যান নয়েজ মাহামুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী, উপজেলা আওয়ামীলীগ নেতা অধ্যাপক ইউনূস আলী, নুরুল ইসলাম ঠান্টু ও আব্দুল ওয়াহাব প্রমুখ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল