শুক্রবার, ১২ অগাস্ট ২০২২

টি-টোয়েন্টি দলে মিরাজ-তাসকিন

শুক্রবার, জুলাই ১, ২০২২
টি-টোয়েন্টি দলে মিরাজ-তাসকিন

স্পোর্টস ডেস্ক:

শুরুতে দেয়া ১৫ সদস্যের দল থেকে দুই পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন ও শহিদুল ইসলাম এবং মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলী চৌধুরী ছিটকে যান। এতে কার্যত কেবল ১২ জন ছিলেন টি-টোয়েন্টি দলে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে যুক্ত করা হয়েছে অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও পেসার তাসকিন আহমেদকে। টেস্ট ও ওয়ানডেতে জাতীয় দলে নিয়মিত মিরাজ। এবার টি-টোয়েন্টিতেও নিয়মিত হওয়ার চ্যালেঞ্জ নিচ্ছেন তিনি। ২০১৮ সালের ডিসেম্বরে সর্বশেষ দেশের হয়ে টি-টোয়েন্টি খেলেন মিরাজ। এই সংস্করণে জাতীয় দলে ফিরতে কঠোর পরিশ্রমও করছিলেন তিনি। উন্নতির আভাস দেন বিপিএলের সবশেষ আসরে।  আন্তর্জাতিক  টি-টোয়েন্টিতে ১৩ ম্যাচে ১১৭.৫০ স্ট্রাইক রেট ও ১০.৪৪ গড়ে তার রান ৯৪। সর্বোচ্চ অপরাজিত ১৯।

উইকেট নিয়েছেন কেবল চারটি, ৮২.৫০ গড়ে। ওভার প্রতি গুনেছেন ৯-এর বেশি রান। তিন সংস্করণেই এখন নিয়মিত পেস তারকা তাসকিন। দক্ষিণ আফ্রিকায় পাওয়া চোট থেকে পুরোপুরি সেরে ওঠায় টি-টোয়েন্টি দলে সুযোগ পেলেন তিনি। ক্যারিয়ারে ৩৩টি বিশ ওবারের ম্যাচ খেলেছেন এ ডানহাতি পেসার। গত নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে মিরপুরে সবশেষ টি-টোয়েন্টি  খেলেন তাসকিন। চোটের জন্য সফরের আগেই ছিটকে যান শহিদুল। এখনও আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য প্রস্তুত নন সাইফ, তাই শুরুতে দলে রাখা হলেও পরে সরিয়ে নেওয়া হয় তার নাম। আর সফরের শুরুতে তিন দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন চোট পাওয়ায় লম্বা সময়ের জন্য ছিটকে যান ইয়াসির আলী। 
২ ও ৩রা জুলাই ডমিনিকার উইন্ডসর পার্কে হবে সিরিজের প্রথম দুটি টি-টোয়েন্টি। ৭ই জুলাই গায়ানা স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল