বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

শ্রীলঙ্কার সফরে ২১ সদস্যের প্রাথমিক স্কোয়াড

বৃহস্পতিবার, এপ্রিল ৮, ২০২১
শ্রীলঙ্কার সফরে ২১ সদস্যের প্রাথমিক স্কোয়াড

স্পোর্টস করেসপন্ডেন্ট : শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই ম্যাচ সিরিজের টেস্ট সামনে রেখে ২১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করবে বিসিবি। দল ঘোষিত হবে ১২ এপ্রিল লঙ্কা যাত্রার আগে যে কোন দিন। আর মূল স্কোয়াড ঘোষিত হবে শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচের পরে। সফরে নিজেদের মধ্যে বিভক্ত হয়ে প্রস্তুতি ম্যাচ খেলবেন বাংলাদেশি ক্রিকেটাররা।

যেহেতু আয়োজক লঙ্কান ক্রিকেট বোর্ড আসন্ন এই সিরিজে প্রস্তুতি ম্যাচের ব্যবস্থা করছে না এমনকি বাংলাদেশ দলের প্রস্তুতিতে নেট বোলারও দিচ্ছে না সেহেতু প্রাথমিক স্কোয়াডের বহর বড় করছে টাইগার ক্রিকেট প্রশাসন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সংবাদ মাধ্যমকে এ খবর জানালেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

তিনি বলেন, ‘প্রাথমিক দল শ্রীলঙ্কায় যাবে। ওখানে গিয়ে প্রস্তুতি ম্যাচের পরে আমরা মূল স্কোয়াড দিব। যেহেতু প্রস্তুতি ম্যাচ আমাদের মধ্যে খেলতে হবে, শ্রীলঙ্কার প্লেয়ার পাব না, নেট বোলারও পাব না এজন্য আমরা বেশি প্লেয়ার নিয়ে যাচ্ছি। প্রাথমিক দল এখান থেকে ঘোষিত হবে, ২১ জনের। যাওয়ার আগের দিনও দিতে পারি।। ভিসা সংক্রান্ত জটিলতা তেমন নেই।’

স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট খেলতে চলতি মাসের ১২ তারিখে দেশ ছাড়বে লাল সবুজের দল। সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২১ এপ্রিল ও দ্বিতীয় টি ২৯ এপ্রিল।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল