বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

বিমানের হজ ফ্লাইট সম্পন্ন, ফিরতি ফ্লাইট ১৪ জুলাই

সোমবার, জুলাই ৪, ২০২২
বিমানের হজ ফ্লাইট সম্পন্ন, ফিরতি ফ্লাইট ১৪ জুলাই

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চলতি বছরের প্রি-হজ ফ্লাইট সম্পন্ন হয়েছে। বিমান এ বছর ৮৭টি ফ্লাইটে ২৯ হাজার ৯৯২ জন হজযাত্রীকে নিরাপদে সৌদি আরব পৌঁছে দিয়েছে।

হজ অফিস জানায়, সোমবার পর্যন্ত বিমান ও সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের (সাউদিয়া) হজ ফ্লাইট সম্পন্ন হয়েছে। মঙ্গলবার ফ্লাইনাসের এক্সওয়াই-৫৩৮৮ ফ্লাইটটি এবারের হজের শেষ ফ্লাইট হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জিএম-পিআর) তাহেরা খন্দকার জানান, রোববার (৩ জুলাই) সর্বশেষ প্রি-হজ ফ্লাইট বিজি-৩১৪১ সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে যাত্রা করে সফলভাবে জেদ্দা পৌঁছে। এবার প্রি-হজে ৬৭টি ডেডিকেটেড ফ্লাইট (সৌদি থেকে ফাঁকা ফিরেছে) ও ২০টি শিডিউল ফ্লাইটসহ বিমান সর্বমোট ৮৭টি ফ্লাইট পরিচালনা করেছে। 

এ বছর কোনো লিজ না নিয়েই চারটি বোয়িং ৭৭৭-৩০০ইআর উড়োজাহাজ দিয়ে হজ ফ্লাইটের পাশাপাশি সৌদি আরবে নিয়মিত শিডিউল ফ্লাইট পরিচালনা করেছে বিমান। বিমানকর্মীদের আন্তরিকতা, নিরলস পরিশ্রম ও ঐকান্তিক প্রচেষ্টার ফলে সবগুলো ফ্লাইট সঠিক সময়ে পরিচালিত হয়েছে এবং কোনো হজ ফ্লাইট বাতিল হয়নি বলেও জানান তিনি।         

আগামী ১৪ জুলাই থেকে বিমানের পোস্ট-হজ ফ্লাইট শুরু হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল