বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ফরিদপুরের সালথায় উপজেলা চেয়ারম্যানের জামিন নামমঞ্জুর

মঙ্গলবার, জুলাই ১২, ২০২২
ফরিদপুরের সালথায় উপজেলা চেয়ারম্যানের জামিন নামমঞ্জুর

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলার সালথা উপজেলার গোট্টি ইউনিয়নের দিয়াপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা এলেম শেখ এর বাড়িতে হামলায় ভাংচুর ও লুটপাটের মামলায় সালথা উপজেলার চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মাতুব্বর সহ ১০ জনের জামিন নামমঞ্জুর করে ফরিদপুরের ৬ নং আমলী আদালতের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরুন বাশার ।  

বুধবার (১৩ ই জুলাই ) সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর সহ ১০ জন আসামী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন নামমঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন ।  

উল্লেখ্য , গত ৮ ই জুলাই দিনভর বীর মুক্তিযোদ্ধা এলেম খান ও গোট্টি ইউনিয়নের সভাপতি আবু জাফরের বাড়িতে হামলা চালিয়ে তাদের গুরুতর আহত ও ২০/২৫ টি বাড়িঘর ভাংচুর করে । এলেম শেখের বাড়িতে হামলা ও ভাংচুরে গুরুতর আহত হওয়ায় এলেম শেখের স্ত্রী জয়গুন বেগম  ওয়াদুদ মাতুব্বরকে প্রধান আসামী করে ৩৬ জনের নামে সালথা থানায় একটি মামলা দায়ের করে । যার নং ৯/২০২২, তাং ০৯/০৭/২২ ইং ও জি আর মামলা ১৩৫/২২ । 

সালথা উপজেলার গোট্টি ইউনিয়নের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড  ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং সাধারণ জনগনসহ অন্যান্য ইউনিয়নের জনগনরা গ্রেপ্তারের দাবিতে ১১ ই জুলাই সকালে সালথায় মানববন্ধন অনুষ্ঠিত হয় ।  

নাম প্রকাশে  অনিচ্ছুক সালথা এলাকার একাধিক ব্যক্তিরা জানান , প্রভাবশালী একটি মহল ওয়াদুদ মাতুব্বরকে ছাড়ানোর জন্য জোর প্রচেষ্টা চালাচ্ছেন । 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল