বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ফারুক-কবরীর অবস্থা সংকটাপন্ন

শুক্রবার, এপ্রিল ৯, ২০২১
ফারুক-কবরীর অবস্থা সংকটাপন্ন

বিনোদন প্রতিবেদক: চলচ্চিত্র জগতের সবচেয়ে জনপ্রিয় সেলুলয়েডে তাদের জুটি বহুকাল সিনেমাপ্রেমীদের আনন্দ দিয়েছে। সময়ের বিবর্তনে বাংলা চলচ্চিত্র কালে কালে বহু জুটির অভিনয় দেখেছে। তবে ফারুক-কবরী জুটি এখনো স্মৃতিজাগানিয়া। সেই বহুকালের চেনা জুটি এখন দুই দেশে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। দুজনেই আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

ষাট-সত্তর দশকের সময়টাতে স্বর্ণযুগ ছিল চলচ্চিত্রের। ফারুক-কবরী জুটি ছিল প্রশংসা ও সাফল্যের। তাদের অভিনয় সিনেমাপ্রেমীদের কখনো আনন্দে কখনো বেদনায় ভাসিয়েছেন।

গত ১৪ মার্চ থেকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে রয়েছেন চিত্রনায়ক ফারুক। আর দেশে করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে রয়েছেন দর্শকনন্দিত চিত্রনায়িকা সারাহ বেগম কবরী। চিত্রনায়ক ফারুক আইসিইউতে অচেতন অবস্থায় থাকলেও বৃহস্পতিবার চিকিৎসকের ডাকে সাড়া দিয়েছেন। গত কয়েকদিনের তুলনায় তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

অন্যদিকে চিত্রনায়িকা কবরী রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপা‌তালে চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার রাত থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় বৃহস্পতিবার দুপুরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

কঠিন সময় কাটিয়ে জনপ্রিয় এই জুটি আবারো সুস্থ জীবনে ফিরে আসবেন, এমনটাই প্রত্যাশা সবার।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল