শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চার র‍্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ

শুক্রবার, এপ্রিল ৯, ২০২১
চার র‍্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ

সময় জার্নাল প্রতিবেদক : অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে র‍্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‍্যাব) চার সদস্যকে গ্রেপ্তার করেছে হাতিরঝিল থানার পুলিশ। শুক্রবার দুপুরে তাদেরকে হাতিরঝিল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

র‍্যাব কর্মকর্তা বলেন, অপরহণ ও চাঁদাবাজির অভিযোগে এক ভুক্তভোগী মামলা করেছেন হাতিরঝিল থানায়। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

পরিচালক বলেন, বিকেল ৩টার দিকে আমি গ্রেপ্তারের খবর জানতে পারি। ওই চারজনকে র‍্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা তাদের পরিচয় নিশ্চিত হয়েছি। তারা সবাই ঢাকার ভেতরে কর্মরত ছিলেন। শুনেছি, অভিযোগকারী মোট ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন। বাকি দুজন কারা তা আমরা জানার চেষ্টা করছি। তারা যদি র‍্যাবের সদস্য হয়, তাহলে তাদেরও শাস্তি পেতে হবে।

খন্দকার আল মঈন আরও বলেন, আমরা তাদের অপরাধের অনুসন্ধান করতে একটি তদন্ত কমিটি গঠন করব। তারপর পুরো অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে। তদন্তে অপরাধ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে নিয়মিত ফৌজদারি আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে। গ্রেপ্তারকৃত চারজন এখন আমাদের হেফাজতে রয়েছে এবং থাকবে।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল