বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

‘পুষ্পা’র জন্য ১০০ কোটির প্রস্তাবও ফেরালেন এই অভিনেতা

সোমবার, জুলাই ২৫, ২০২২
‘পুষ্পা’র জন্য ১০০ কোটির প্রস্তাবও ফেরালেন এই অভিনেতা


বিনোদন ডেস্ক : প্রথম কিস্তির ব্যাপক সাফল্যের পর ওটিটি প্ল্যাটফর্মগুলোর দৃষ্টি পড়ে গত বছরের ডিসেম্বরে মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে ‘পুষ্পা: দ্য রাইজ’। কেবল প্রেক্ষাগৃহেই নয়, ওটিটিতে মুক্তির পরও দর্শক চাহিদার শীর্ষে ছিল আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত ছবিটি। প্রথম কিস্তির ব্যাপক সাফল্যের পর ওটিটি প্ল্যাটফর্মগুলোর দৃষ্টি পড়ে ‘পুষ্পা’র দ্বিতীয় কিস্তির দিকে।


 আগে ছবির নির্মাতা জানিয়েছেন, ‘পুষ্পা: দ্য রুল’ দিয়ে দর্শকদের চমকে দিতে চান তাঁরা। প্রাথমিকভাবে সাড়ে তিন শ কোটি বাজেট ধরা হলেও সেটা নাকি পাঁচ শ কোটিও ছাড়াতে পারে। ‘পুষ্পা টু’র স্ট্রিমিং স্বত্ব পেতে উঠেপড়ে লেগেছে বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম। যার একটি নাকি অগ্রিম চুক্তির জন্য নির্মাতাদের ১০০ কোটি রুপির প্রস্তাবও দিয়েছে। কিন্তু আল্লু অর্জুন সেটা নাকি পত্রপাঠ নাকচ করে দিয়েছেন। প্রযোজকদের বলে দিয়েছেন, ‘পুষ্পা টু’ নিয়ে এখনই কোনো চুক্তিতে না যেতে।

‘পুষ্পা’য় আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা

‘পুষ্পা’য় আল্লু অর্জুন ও রাশমিকা




ডিজনি প্লাস হটস্টার, আমাজন প্রাইমসহ বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম ‘পুষ্পা টু’র স্বত্ব পাওয়ার লড়াইতে নেমেছে। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানাচ্ছে, ‘পুষ্পা’র সিকুয়েল নিয়ে তাঁরা এতটাই আগ্রহী যে এক শ কোটি রুপির প্রস্তাব দিতেও দ্বিধা করছেন না।



মুম্বাইভিত্তিক একটি সংবাদমাধ্যমে এক শ কোটির প্রস্তাব পাওয়ার কথা স্বীকার করেছেন আল্লু অর্জুন। কিন্তু ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির আগে কোনো ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তিতে আগ্রহী নন।

‘পুষ্পা টু’-আরও জোরদার করতে দক্ষিণের জনপ্রিয় তারকা বিজয় সেতুপতিকে আনা হয়েছে

‘পুষ্পা টু’-আরও জোরদার করতে দক্ষিণের জনপ্রিয় তারকা বিজয় সেতুপতিকে আনা হয়েছেছবি: সংগৃহীত


এদিকে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, আল্লুকে ‘পুষ্পা টু’-তে দুর্ধর্ষ সব স্টান্ট করতে দেখা যাবে। ‘পুষ্পা টু’-আরও জোরদার করতে দক্ষিণের জনপ্রিয় তারকা বিজয় সেতুপতিকে আনা হয়েছে। এই সিকুয়েলে দেখা যাবে বিজয় সেতুপতিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে। এ ছাড়া রাশমিকা মান্দানা আর ফাহাদ ফাসিল আগে থেকেই আছেন।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল