শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতার ছবি ছাড়াই খেলার উদ্বোধন

মঙ্গলবার, জুলাই ২৬, ২০২২
কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতার ছবি ছাড়াই খেলার উদ্বোধন

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলার উদ্বোধনী খেলায় ষ্টেজ,মাইক,ব্যানার,বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ছাড়াই উদ্বোধন করা হয়েছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার না করায় জনমনে আলোচনার ঝড় উঠেছে।

মঙ্গলবার সকালে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে স্থানীয় ষ্টেডিয়াম মাঠে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা খেলার উদ্বোধনী অনুষ্ঠানের কথা থাকলেও তা উপেক্ষা করে নিজের মন মত খেলার আয়োজন করে উপজেলা শিক্ষা অফিস। উদ্বোধনী খেলার মাঠে  উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগসহ খেলা পরিচালনা কমিটির কোন ব্যক্তিকেই চোঁখে পড়েনি।

বিভিন্ন ইউনিয়ন থেকে আসা স্কুলের শিক্ষকদের বসার জন্য নেয়া হয়নি কোন উদ্যোগ। তবে উপজেলা প্রশাসন আয়োজিত টি-১০ ক্রিকেট টুর্ণামেন্টের মাইক ও চেয়ার ব্যবহার করে কোনমতে দায় সেরেছে উপজেলা শিক্ষা অফিসার শরিফা আখতার। উপজেলা সহকারী শিক্ষা অফিসারগণ জানান কর্তার ইচ্ছায় কর্ম। মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার না করায় উপজেলা আওয়ামীলীগের সভাপতিও অসন্তোষ প্রকাশ করেছেন। 

উপজেলা শিক্ষা কমিটির সদস্য শিক্ষক আজহারুল ইসলাম আল আজাদ সাংবাদিকদের প্রশ্নের সমুখিন হওয়ার পূর্বেই খেলার বিচারক সারি থেকে উঠে খেলা পরিচালনা কমিটির বিরুদ্ধে জোড় প্রতিবাদ করেন। তিনি বলেন আজকে খেলার কোন আয়োজন করা হয়নি। 

জেলা শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার বলেন,খেলার আয়োজনে অবশ্যই বরাদ্দ আছে। কেন শিক্ষা অফিসার এ আয়োজনে ত্রুটি করেছে তা এখন বলতে পারছি না। আমি একটি নিয়োগ পরীক্ষার ভাইবা বোর্ডে আছি।
উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী বলেন,কি কারণে খেলার মাঠে ব্যানার, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার করা হয়নি তা জানার চেষ্টা করছি।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আখতার বলেন,আমাদের আরো খেলা আছে। মাঠে ষ্টেজ,ব্যানার,মাইক, বঙ্গবন্ধু ও 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল