শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

২১ দিনেও উদ্ধার হয়নি রাব্বি, বাবার আত্মহত্যার ঘোষণা

মঙ্গলবার, জুলাই ২৬, ২০২২
২১ দিনেও উদ্ধার হয়নি রাব্বি, বাবার আত্মহত্যার ঘোষণা

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী গ্রামের হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বি অপহরণের ২১ দিনেও উদ্ধার হয়নি। ওই ঘটনায় মামলা হলেও এখনো আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। হাফেজ রাব্বিকে উদ্ধার ও আসামীদের গ্রেফতারের দাবীতে আমরন অনশন শুরু করেছেন তার পরিবারের লোকজন।

বুবধার সকাল ৮ থেকে উপজেলা পরিষদ গেটে বুড়িমারী লালমনিরহাট মহাসড়কের পাশে এ আমরণ অনশন শুরু করে তার পরিবার। তার বাবা বলছেন আজ ও কালকের মধ্যে তার সন্তান উদ্ধার না হলে তিনি আত্মহত্যা করবেন। 

জানা গেছে, হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী আলিমের ডাঙ্গা হাফিজিয়ার মাদ্রাসার শিক্ষার্থী একই গ্রামের আব্দুল রসিদের পুত্র হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বী (১২)। রাব্বীর পরিবারকে না জানিয়ে তাবলীগ জামাতের কথা বলে গোপনে ওই উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সোহাগরে বাজার এলাকায় নিয়ে যায় ওই মাদ্রাসার শিক্ষক রবিউল ইসলামসহ দুই জন। গত ৭ জুলাই তার পরিবারকে খবর দেয়া হয় রাব্বিতুল ইসলাম রাব্বী তিস্তা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে। 

কিন্তু রাব্বীর পিতা আব্দুল রসিদের দাবী, নদীতে গোসলের নামে নিখোঁজের নাটক তৈরী করেছেন ওই মাদ্রাসার শিক্ষক রবিউল ইসলাম ও রিয়াজুল ইসলাম। তার দাবী রাব্বীকে ভিন্ন কোনো কারণে গুম বা পাচার করা হয়েছে। 
এ ঘটনায় ১৭ জুলাই বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী আদালত-৪ লালমনিরহাটে মামলা দায়ের করে রাব্বীর বাবা রশিদুল ইসলাম। আদালত মামলাটি আমলে নিয়ে আসামীদের গ্রেফতারের নির্দেশ দিলেও এখন পর্যন্ত আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার বাদীর অভিযোগ, আসামীরা প্রকাশ্য ঘুরে বেড়াছে এবং উল্টো বাদীকে হুমকিও দিচ্ছে। ফলে আমি আমরণ অনশন শুরু করেছি। আজ ও কালকের মধ্যে আসামী গ্রেফতার না হলে আমি আত্মহত্যা করবো।   

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম জানান, আদালতের আদেশে অভিযোগটি নতিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল