শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

৮ বছরের জেল হতে পারে শাকিরার

১২ বছরের সম্পর্ক শেষ করে চলতি বছরের শুরুতে পিকের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন শাকিরা

শুক্রবার, জুলাই ২৯, ২০২২
১২ বছরের সম্পর্ক শেষ করে চলতি বছরের শুরুতে পিকের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন শাকিরা


সময় র্জানাল ডেস্ক:আইনি ঝামেলায় পড়তে পারেন কলম্বিয়ার পপ তারকা শাকিরা। ৮ বছরের জেলও হতে পারে তার। করফাঁকির অভিযোগে এ শাস্তি হতে পারে তার।  জানা যাচ্ছে, ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত নিজের আয়ের ওপর ১৪.৫ মিলিয়ন ইউরো কর দেওয়ার কথা ছিল শাকিরার। তবে তিনি সেটা দিতে অস্বীকার করেন।


সূত্রের খবর স্পেন সরকারের আইনজীবী শাকিরাকে বিষয়টি চুক্তির মাধ্যমে মীমাংসার পরামর্শ দিয়েছিলেন। তবে চুক্তিতে কী ধরনের প্রস্তাব দেওয়া হয়েছিল তা জানা যায়নি। শাকিরা বলে আসছেন তিনি নির্দোষ। পুরো বিষয়টি আইনের হাতেই ছেড়ে দিয়েছেন তিনি।  


বার্সেলোনার ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে সম্পর্কে জড়ান শাকিরা। ১১ বছরের সম্পর্ক ছিল তাদের। জেরার্ডের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর বার্সেলোনাতে থাকতে শুরু করেন সঙ্গীতশিল্পী। ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত সেখানেই ছিলেন শাকিরা। তবে তার আইনজীবীর দাবি, ২০১৫ সাল পর্যন্ত বাহামসের করদাতাদের তালিকায় ছিল শাকিরার নাম।


১২ বছরের সম্পর্ক শেষ করে চলতি বছরের শুরুতে পিকের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন শাকিরা। তাদের দুই সন্তান আছে এবং এই সন্তানরা কাদের কাছে থাকবে তা নিয়ে কোনো সিদ্ধান্ত এখনও হয়নি।

এসএম




Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল