শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বরিশাল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের 'ক' ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

শনিবার, জুলাই ৩০, ২০২২
বরিশাল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের 'ক' ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

 তারিকুল ইসলাম আরিফ, ববি প্রতিনিধি:

গুচ্ছের ২২ টি পাবলিক বিশ্ববিদ্যালয় 'ক' ইউনিটের ভর্তি পরীক্ষা একযোগে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় ও বরিশাল সরকারি মহিলা কলেজ কেন্দ্রে। এবারের 'ক' ইউনিটের এই দুই কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিলো ৪২৭৩ জন। যেখানে অনুপস্থিত ছিলো ১৫৪ জন।বরিশাল বিশ্ববিদ্যালয়টির প্রক্টর ড. মোঃ খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেন।

শনিবার (৩০ জুলাই)  সকাল ১২ টায় একযোগে সারা বাংলাদেশের বিভিন্ন কেন্দ্রে এ ভর্তি পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শুরুর আগে বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন ববি'র উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন ও ট্রেজারার প্রফেসর বদরুজ্জামান ভূঁইয়া। এসময় উপাচার্য পরীক্ষার্থীদের খোঁজ খবর নেন। 

'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেন , আমরা ভর্তি পরীক্ষার সার্বিক ব্যবস্থাপনা ও পরিস্থিতি নিয়ে নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছি। নিরাপত্তার জন্য জেলা ম্যাজিস্ট্রেট,আইনশৃঙ্খলা বাহিনী, রোভার স্কাউটস এবং বিএনসিসি সদস্যরা দায়িত্ব পালন করছে। তাছাড়া পরীক্ষা চলাকালীনে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

পরীক্ষা শেষে ভর্তিচ্ছু এক পরীক্ষার্থী বলেন, 'আমরা বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে সুষ্ঠুভাবে পরীক্ষা দিয়েছি।কোনোরকম সমস্যা হয়নি।ভোগান্তি দূর করতে গুচ্ছের  এমন ভর্তী প্রক্রিয়া আমাদের মুগ্ধ করেছে।'

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল