শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ঘোড়াঘাটে ৯৭ ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারে গরু বিতরণ

শনিবার, এপ্রিল ১০, ২০২১
ঘোড়াঘাটে ৯৭ ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারে গরু বিতরণ

মুরাদ ইমাম কবির, হিলি : দিনাজপুরের ঘোড়াঘাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৯৭টি পরিবারের মাঝে সরকারি বরাদ্দের গরু বিতরণ করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক।

আজ শনিবার (১০ এপ্রিল) সকালে উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের আয়োজনে ঘোড়াঘাট সরকারী কলেজ মাঠে সমতল ভূমিতে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় এসব গরু বিতরণ করা হয়।

পরিবার গুলোর মাঝে গরুর পাশাপাশি গরুর যথাযথ ভাবে লালন পালনের জন্য ১২৫ কেজি দানাদার গো-খাদ্য, গরুর আবাস ঘরের জন্য ৫টি টিন, ৪টি সিমেন্টের পিলার এবং ১৯০ পিচ ইট বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ক্যান্সার, জন্মগত হ্নদরোগ ও থ্যালাসেমিয়া সহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত দুস্থ রোগীদের মাঝে অর্থ সহায়তার চেক বিতরণ করেছেন সংসদ সদস্য শিবলী সাদিক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম, ঘোড়াঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল আওয়াল প্রমুখ।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল