রবিবার, ০২ অক্টোবর ২০২২

দ্রুত সময়ে সবধরনের কেমিক্যাল গ্রাহকের হাতে পৌঁছে দিচ্ছে ইকেম

বুধবার, আগস্ট ৩, ২০২২
দ্রুত সময়ে সবধরনের কেমিক্যাল গ্রাহকের হাতে পৌঁছে দিচ্ছে ইকেম

মো. মাইদুল ইসলাম:

দিনদিন বাড়ছে অনলাইন ব্যাবসার প্রসার, করোনাকালে তা আরও বৃদ্ধি পেয়েছে। ঘরে বসে মানুষ কিনতে পারছে প্রয়োজনীয় পণ্য। ঘরে বসে অনলাইনে বিভিন্ন ধরণের পণ্য পেলেও এতদিন কেমিক্যাল পাওয়াটা দুরূহ ছিল। কেমিক্যালের জন্য গ্রাহকদের ও ক্ষুদ্র ব্যাবসায়ীদের দূরদূরান্ত থেকে আসতে হত রাজধানীতে। গ্রাহকদের কষ্ট লাগবে বাংলাদেশে প্রথম সবধরনের কেমিক্যাল গ্রাহকদের হাতে পৌঁছে দেয়ার লক্ষ্যে গড়ে উঠেছে ইকেম

'এবার সারা বাংলাদেশ থেকে কেমিক্যাল অর্ডার করুন অনলাইনে' এই স্লোগানকে সামনে রেখে ২০২১ সালের জুন মাসে শুরু হয় ই-কমার্স সাইট https://echem.com.bd/ এর যাত্রা। যাত্রার পর থেকে ফুড, এগ্রো, ফার্মাসিউটিক্যাল, সিরামিক, পারফিউম, টেক্সটাইল, ইন্ডাস্ট্রিয়াল, প্লাস্টিক, লেদার, ল্যাব, হেলথ কেয়ার, কসমেটিকস, ক্লিনিং সহ ইত্যাদি কেমিক্যাল দ্রুত দেশের বিভিন্ন প্রান্তের গ্রাহকদের হাতে পৌঁছে দিয়ে অল্প সময়ে মন জয় করতে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি। 



শুধুমাত্র কেমিক্যালই নয় দেশের বাজারের সেরা গ্যাজেট, বাচ্চাদের প্রয়োজনীয় সামগ্রী (বেবি টয়েস, বেবি সেফটি, বেবি বাথ আইটেম, ডায়াপারিং, বেবি স্কিন কেয়ার), হেয়ার কেয়ার, মেডিকেল ডিভাইস, বিভিন্ন ইকুপমেন্টস (ল্যাবরেটরি, স্ক্রিন প্রিন্টিং, মেডিকিট, হার্ডওয়ার), মেশিনারি, কন্সট্রাকশন ম্যাটারিয়ালস, অটোমোবাইল এন্ড মোটরবাইক সহ ইত্যাদি ঘরে ঘরে সবার হাতে তুলে দিতেই কাজ করছে ইকেম। 

সম্পূর্ণ ক্যাশ-অন ডেলিভারির মাধ্যেমে দ্রুত সময়ে ঢাকায় ১-২ দিন ও ঢাকার বাহিরে ২-৩ দিনের মধ্যে সবচেয়ে বিশ্বস্ত ও বিশ্বমানের পণ্য গ্রাহকের কাছে পৌঁছানোতেই বেশি জোর দেয়ার কথা জানান ইকেম। 

ইকেম বিশ্বাস করে ভালো পণ্য প্রদানের মধ্যেমে অনলাইনে কেমিক্যাল ব্যাবসায় বড় পরিবর্তন আনতে সক্ষম হবেন দ্রুতই, মানুষকে আর কেমিক্যালের জন্য দূরদূরান্তে ছুটতে হবে না। পাশাপাশি অন্যান্য পণ্যের গুণগত মান ঠিক রেখে ব্যবসায়িক সততার মাধ্যমে গ্রাহকদের আস্থা অর্জন করে  মানুষের ভালোবাসা জয় করে নেবেই ইকেম।

ক্ষুদ্র উদ্যোক্তাদের পাশে দাঁড়াবে ইকেম

কেউ যদি চায় উত্তরবঙ্গে বসে কেমিক্যালের ব্যাবসা করবে সেখানে বসে মূল ইংগ্রিডিয়েন্টস পাওয়াটা কষ্টসাধ্য এক্ষেত্রে উদ্যোক্তাদের সাহায্য করবে ইকেম। দেশের যে কোন প্রান্ত থেকে যেকোন ধরণের কেমিক্যাল উদ্যোক্তা ইকেমের সাথে যোগাযোগ করলে তাদের কেমিক্যাল সাপ্লাই দিবে ইকেম। পাশাপাশি অন্যান্য সহযোগিতা প্রয়োজন হলেও পাঁশে থাকার কথা জানান ইকেম। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল