মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

১৪৪ কোটি টাকায় কোপাজয়ী আর্জেন্টাইনকে দলে ভেড়াতে চান জুভেন্টাস

বুধবার, আগস্ট ৩, ২০২২
১৪৪ কোটি টাকায় কোপাজয়ী আর্জেন্টাইনকে দলে ভেড়াতে চান জুভেন্টাস





সময় জার্নাল ডেস্ক: পিএসজির দিকে নজর পড়েছে জুভেন্টাসের। ফরাসি চ্যাম্পিয়নদের ডেরা থেকে আনহেল ডি মারিয়াকে নিয়েই ক্ষান্ত হয়নি তারা, এবার দলটির আরেক আর্জেন্টাইন ফুটবলার লিয়ান্দ্রো পারেদেসকেও তুরিনে আনতে উন্মুখ দলটি।


বিখ্যাত ইতালিয়ান সাংবাদিক জিয়ানলুকা ডি মারজিও জানিয়েছেন, দলবদল নিয়ে পারেদেসের সঙ্গে এরই মধ্যে আলোচনা সেরেছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। এখন শুধু পিএসজির সঙ্গে ফি’র ব্যাপারে ঐকমত্যে পৌছাতে পারলেই দলবদলের প্রক্রিয়া সম্পন্ন করতে আর কোনো বাধা থাকবে না।


ডি মারিজিও’র তথ্যমতে, ১৫ মিলিয়ন ইউরো বা বাংলাদেশি মুদ্রায় ১৪৪ কোটি টাকার প্রস্তাব পেলেই পারেদেসকে ছেড়ে দেবে পিএসজি। ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ ২০২৪ পর্যন্ত।

২০১৯ সালে প্রায় ৪৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে পারেদেসকে রাশিয়ান ক্লাব জেনিত সেন্ট পিটার্সবার্গ থেকে দলে টেনেছিল পিএসজি। এখন পর্যন্ত ক্লাবটির হয়ে পাঁচ মৌসুমে ১১৪ ম্যাচ খেলেছেন তিনি।


ফরাসি চ্যাম্পিয়নদের মধ্যমাঠের এই নিয়মিত মুখকে ছেড়ে দেওয়ার কথা প্রথম শোনা গিয়েছিল দলবদলের মৌসুম শুরুর পরপরই। আর্জেন্টিনার কোপা আমেরিকা এবং ফিনালিসিমাজয়ী দলের অন্যতম সদস্য পারেদেস।


এদিকে আর্জেন্টিনার মধ্যমাঠের আরেক তারকা জিওভানি লো সেলসোরও দলবদলের সম্ভাবনা জোরালো হচ্ছে। টটেনহ্যাম ম্যানেজার আন্তোনিও কন্তে তাকে ছেড়ে দিতে প্রস্তুত। তাই স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল সহ আরও কয়েকটি ক্লাবের সঙ্গে তার দলবদলের ব্যাপারে আলোচনা চালাচ্ছে ইংলিশ ক্লাবটি।


পিএসজি

জুভেন্তাস



এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল