শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

শোককে শক্তিতে রুপান্তর করে সরকার পতনে প্রস্তুত থাকতে হবে

বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
শোককে শক্তিতে রুপান্তর করে সরকার পতনে প্রস্তুত থাকতে হবে

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা লালপুর বাগাতিপাড়ার সাবেক সংসদ সদস্য মরহুম জননেতা ফজলুর রহমান পটলের স্মরণ সভায় বিএনপির কেন্দ্রীয় নেতারা শোককে শক্তিতে রুপান্তর করে সরকার পতন আন্দোলনে নেতাকর্মিদের প্রস্তুত হওয়ার আহবান জানিয়েছেন।

দুপুরে উপজেলার গৌড়িপুরে ফজলুর রহমান পটলের বাসবভনে তার ষষ্ঠ মৃত্যু বার্ষীকি উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলে এই আহবান জানান তারা।  আলোচনা সভায় বক্তব্য রাখেন  বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, পটলের সহধর্মিনী নাটোর জেলা বিএনপির  সদস্য অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন, জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ ও সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু এবং উপজেলা বিএনপির আহবায়ক হারুনর রশিদ পাপ্পু।

অনুষ্ঠানে পটলের সন্তান ও পরিবারের সদস্য ছাড়াও বিএনপির নেতাকর্মিরা অংশ নেন। এর আগে নেতাকর্মিরা তার কবরে পুষ্প্যমাল্য অর্পন শেষে দোয়া করেন।
ফজলুর রহমান পটল বেশ কয়েক বছর ধরে কিডনির জটিল রোগে ভুগছিলেন। তিনি দেশে বিদেশে চিকিৎসা নেন। ২০১৬ সালের ১৬ এপ্রিল চিকিৎসার জন্য কলকাতা যান।  সেখানে রবীন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০১৬ সালের ১১ আগস্ট আজকের এই দিনে মৃত্যুবরণ করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল