সোমবার, ০৩ অক্টোবর ২০২২

নেতা-কর্মীর কুরুচিপূর্ণ স্লোগান: স্থানীয় সাংসদ ও নেতৃবৃন্দের দুঃখ প্রকাশ

শুক্রবার, আগস্ট ১২, ২০২২
নেতা-কর্মীর কুরুচিপূর্ণ স্লোগান: স্থানীয় সাংসদ ও নেতৃবৃন্দের দুঃখ প্রকাশ

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধিঃ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে নীলফামারীর কিশোরগঞ্জে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশে কতিপয় নেতা-কর্মীর অশোভন ও কুরুচিপূর্ণ স্লোগানের বিষয়ে স্থানীয় সাংসদ এবং স্থানীয় জাতীয় পার্টি দুঃখ প্রকাশ করেছেন। ঐ সব নেতাকর্মীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও গ্রহণ করেছেন বলে সাংবাদিকদের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি মারফৎ জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়-জাপা’র কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী গত ১০ আগষ্ট জ্বালানি তেল, বিদ্যুৎ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পাটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
এ বিক্ষোভ মিছিলে কতিপয় নেতাকর্মী অশোভন ও কুরুচিপূর্ণ স্লোগান দিতে থাকে। এসময় স্থানীয় জাপা’র সাংসদ ও দলের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এবং স্থানীয় দলীয় নেতৃবৃন্দ বার বার নিষেধ করলেও তা উপেক্ষা করে ওইসব নেতাকর্মী। যা জাতীয় পার্টির সম্মান ও ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। ওই দিনেই স্থানীয় সাংসদের নির্দেশে
জাতীয় ছাত্র সমাজ কিশোরগঞ্জ উপজেলার আহবায়ক আশরাফুল ইসলাম ও জাতীয় ছাত্র সমাজ কিশোরগঞ্জ সদর ইউনিয়নের আহবায়ক মাহফুজার রহমান মাহফিলকে অশোভন ও কুরুচিপূর্ণ স্লোগান দেয়ায় কারণ দর্শানো নোটিশের মাধ্যমে
তাদেরকে কেন দল থেকে বহিস্কার করা হবে না তা ৩ দিনের মধ্যে স্বশরীরে জানতে চাওয়া হয়েছে। অন্যথায় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মেও এ কারণ দর্শানো নোটিশে উল্লেখ করা হয়েছে। অশোভন ও কুরুচিপূর্ণ আহবায়ক এবং আচরণে অত্যান্ত ব্যাথিত ও ক্ষুব্ধ হওয়ার পাশাপাশি দুঃখও প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ আহসান আদেলুর রহমান আদেল ও জাপা নেতৃবৃন্দ।

অন্যদিকে কুরুচিপূর্ণ ভাষায় স্লোগানের প্রতিবাদে স্থানীয় আওয়ামীলীগ, সকল সহযোগি সংগঠন ও ভ্রাতৃপ্রতিম সংগঠন শুক্রবার বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। স্থানীয় শহীদ মিনার থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ হয়। পরে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু পতিরাম রায়, সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, উপজেলা মহিলা লীগের সভাপতি শিল্পী রানী রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সায়েদ হোসেন সাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম সপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাসেদ, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব হিজবুল্লাহ রহমান ডালিম প্রমুখ। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল