শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ছেলের পছন্দের নানা রকমের খাবার রান্না করলেন শাকিবের মা

বুধবার, আগস্ট ১৭, ২০২২
ছেলের পছন্দের নানা রকমের খাবার রান্না করলেন শাকিবের মা



বিনোদন ডেস্ক: শাকিবের ভক্তরা ৯ মাস পর দেশে ফেরা শাকিবকে বিমানবন্দরে বরণ করে নিলেন।দীর্ঘ ৯ মাস পর গতকাল বুধবার দুপুরে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরেছেন শাকিব খান। প্রিয় নায়কের আগমনের খবরে গতকাল সকাল থেকে বিমানবন্দরের ভিআইপি গেট, ২ নম্বর টার্মিনাল ও বিমানবন্দরের উল্টোপাশের সড়কে ভক্ত–শুভাকাঙ্ক্ষীরা ভিড় করেন। কাছ থেকে একনজর দেখা কিংবা ছুঁয়ে দেখার আশায় রোদ–বৃষ্টি উপেক্ষা করে তাঁরা অপেক্ষা করেছিলেন। ভক্তদের নিরাশও করেননি শাকিব খান। কথা বলেছেন, তাঁদের ভালোবাসায় বরাবরের মতো নিজেও আপ্লুত হয়েছেন। শাকিব এতটাই আপ্লুত ছিলেন, ছুটে আসা ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন, যেমনটা সচরাচর তাঁকে দেখা যায় না।

বিমানবন্দরের সামনে অপেক্ষমাণ ভক্তদের হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছেন শাকিব খান

বিমানবন্দরের সামনে অপেক্ষমাণ ভক্তদের হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছেন শাকিব খান ।বেলা ১টা ৪ মিনিটে শাকিব খান ভিআইপি লাউঞ্জে এসে পৌঁছান। বিমানবন্দরে নেমে শাকিব সময় জার্নালকে বলেন, ‘মনটা খুব ছটফট করছিল। কখন দেশের মাটিতে নিশ্বাস নেব। পরিচিত ও চেনামুখগুলো দেখার অপেক্ষায় ছিলাম। শাকিবকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান তাঁর ছোট বোনের স্বামী আসিফ ওয়াহিদ ও চাচাতো ভাই মনির জামান।


বিমানবন্দরে যাবতীয় আনুষ্ঠানিকতা শেষে শাকিব খান যখন বাইরে বের হন, তখন বেলা দেড়টা বাজে। তার আগে থেকে নানা ধরনের লেখা সংবলিত ব্যানার ও ফেস্টুন নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল নয়টা থেকে অপেক্ষা করছিলেন শাকিব খানের ভক্তরা।বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে ভক্তদের সংখ্যাও। ভক্ত ও গণমাধ্যমকর্মীদের উদ্দেশে শাকিব খান বলেন, ‘আপনারা সবাই যে আমাকে এতটা মিস করেছেন, ভালোবেসেছেন—সত্যিই মুগ্ধ। আপনাদের এত দিন আমি ভীষণ মিস করেছি। আমার সব ভক্ত আমাকে যে ভালোবাসেন, এটা জানতাম। আমার খারাপ ও ভালো সময়ে তাঁরা পাশে ছিলেন। কিন্তু তাঁরা যে আমাকে এতটা ভালোবাসেন, দেশের বাইরে থাকার পর এই উপলব্ধি নতুন করে হয়েছে। সবার এই ভালোবাসার মূল্য কীভাবে দেব বা এর কী মূল্যায়ন হওয়া উচিত, তা আমার জানা নেই। এই ভালোবাসার কাছে আমার মাথা সব সময় নত হয়ে আসে।’

 ভক্তদের উদ্দেশ্য শাকিব খানের উড়ন্ত চুম্বন


বিমানবন্দর থেকে বাসায় ফেরার পথে শাকিবকে ফোন করে তাঁর ছেলে আব্রাম খান। ছেলের সঙ্গে ভিডিওকলে কথাও বলেন তিনি। বাবার সঙ্গে যখন কথা বলছিল, তখন স্কুল থেকে বসুন্ধরার বাসায় ফিরছিল সে। বিকেল চারটার পর বাবার সঙ্গে দেখা করতে গুলশানের বাসায় আসে সে। বাবা–ছেলে কিছু সময় একসঙ্গে কাটায়ও।

নয় মাস পর দেশে ফেরার পর বিমানবন্দরে শাকিব খানকে এক নজর দেখতে ছুটে এসেছিলেন তাঁর ভক্ত শুভাকাঙ্খিরা। ছুটে আসা সেসব ভক্তদের সঙ্গে হাত মেলাচ্ছেন শাকিব খান

নয় মাস পর দেশে ফেরার পর বিমানবন্দরে শাকিব খানকে এক নজর দেখতে ছুটে এসেছিলেন তাঁর ভক্ত শুভাকাঙ্খিরা। ছুটে আসা সেসব ভক্তদের সঙ্গে হাত মেলাচ্ছেন শাকিব এদিকে ৯ মাস পর ছেলের দেশে ফেরার খবরে শাকিবের মা রেজিয়া বেগম তাঁর ছেলের পছন্দের নানা পদের খাবার রান্না করেন। 






এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল