শনিবার, ০১ অক্টোবর ২০২২

পুলিশের সামনে ফেন্সিডিলেরর বস্তা ছিনিয়ে খেলেন মাদকসেবীরা

শনিবার, আগস্ট ২০, ২০২২
পুলিশের সামনে ফেন্সিডিলেরর বস্তা ছিনিয়ে খেলেন মাদকসেবীরা

  



লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের উদ্ধার করা প্রাইভেটকার থেকে ফেন্সিডিলের বস্তা ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে খেয়েছেন মাদক সেবীরা। এ সময় গাড়ি ভাংচুর করে আটককৃত চালক সফিকুল ইসলাম শফিক (৩২)কে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা।


শুক্রবার (১৯ আগষ্ট) বিকেলে কাকিনা-মহিপুর-রংপুর  সড়কের এসকেজে বাজারে এ ঘটনা ঘটে। এ সময় প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যাওয়ার পথে শিশুসহ তিন পথচারীকে ধাক্কা দেন। এতে তিনজন আহত হয়েছেন। 


পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে লালমনিরহাট সীমান্তে থেকে ফেন্সিডিল নিয়ে রংপুরের উদ্দেশে একটি প্রাইভেটকারে কয়েকজন মাদক ব্যবসায়ী ফেন্সিডিলের বড় চালান নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা গাড়িটিকে সন্দেহ করে তারা ধাওয়া করেন। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশ ধাওয়া করেছন বিষয়টি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।


এ সময় ডিবি পুলিশের সদস্যরা ধাওয়া করলে মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কাকিনা-মহিপুর, রংপুর সড়কের এস কেজের বাজারের লোকজন প্রাইভেটকারটি আটকের চেষ্টা করলে ৩ পথচারীকে চাপা দেয়। ওই সময় শিশুসহ তিন পথচারী আহত হোন। এ সময় উত্তেজিত জনতা আহত ব্যক্তিদের চিকিৎসার দাবি করে বিক্ষোভ মিছিল করেন। 


এই সুযোগে ওই এলাকার মাদক ব্যবসায়ীরা মোটরসাইকেলে করে একটি দল এসে প্রাইভেটকারটি ও ডিবি পুলিশকে ঘিরে রাখেন। ঘিরে রেখে গড়ির চালককে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। পরে বিষয়টি টের পেয়ে লালমিনরহাট ডিবি পুলিশের সদস্যরা গঙ্গাচড়া থানা ও কালীগঞ্জ থানায় খবর দেন।


 পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা ও গঙ্গাচাড়া থানা পুলিশ সদস্যরা ছূটে যান। এর আগেই প্রাইভেটকার থেকে ফেন্সিডিলের একটি বস্তা ছিনিয়ে নেন মাদক সেবনকারীরা। পরে পুলিশের সামনে মাদক সেবনকারীরা ফেন্সিডিল নিয়ে প্রকাশ্যে সেবন করেন। পরে মাদক সেবনকারীরা স্থানীয় জনতার হাতে মারধরের কবলে পড়েন।   


ওই এলাকার কয়কজন জানান, প্রতিদিন শত শত মোটরসাইকেল রংপুর থেকে লালমনিরহাট সীমান্তের দিকে যান মাদক সেবন করতে।  পুলিশের চেকপোস্ট থাকা সত্বেও বেশিরভাগ সেবনকারীরা পার পেয়ে যান বলে জানান স্থানীয়রা।


গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার মুঠোফোনে বলেন, মাদক নিয়ে পালিয়ে যাওয়ার পথে লালমনিরহাট ডিবি পুলিশের হাতে প্রাইভেটকারসহ ফেন্সিডিল আটক হয়। পরে ওই প্রাইভেটকারের ধাক্কায় কয়কজন আহত হলে তারা ক্ষতিপূরুণ দাবি করেন। এসময় তাদের আশ্বাস দিলে গাড়িটি ছেড়ে দেন তারা। এসময়  কালীগঞ্জ থানা পুলিশকে আসামীসহ প্রাইভেটকারটি বুঝে দেয়া হয়েছে বলেও তিনি জানান। 


কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রুসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডিবি পুলিশেল হাতে আটকের পর স্থানীয়রা ঝামেলা করছিল। পরে খবর পেয়ে প্রাইভেটকারটিসহ ২৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। তবে ওই সময় মাদকের বস্তা ছিনিয়ে নিয়েছে কিনা আমার জানা নেই। খোঁজ-খবর নিয়ে আপনাদের জানানো হবে। 


উল্লেখ্য: গত বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে গঙ্গাচড়া উপজেলার কাকিনা-মহিপুর সড়কের মিলন বাজারের শেখ হাসিনা সেতু সংলগ্ন এলাকায় লালমনিরহাট থেকে রংপুরে মাদক পাচারকারী সন্দেহে একটি প্রাইভেট কারে আগুন ধরিয়ে দিয়েছে উত্তেজিত এলাকাবাসী। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নেভায়। 


এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল