বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ইবির ভর্তি পরীক্ষা : গুচ্ছ শেষ, স্বতন্ত্র ২৭-২৮ আগস্ট

শনিবার, আগস্ট ২০, ২০২২
ইবির ভর্তি পরীক্ষা : গুচ্ছ শেষ, স্বতন্ত্র ২৭-২৮ আগস্ট

আজাহারুল ইসলাম, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ‘সি' (বানিজ্য) ইউনিটের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে গুচ্ছভূক্ত ভর্তি পরীক্ষা শেষ হয়েছে। শনিবার দুপুর ১২ টা হতে ১টা পর্যন্ত ইবি কেন্দ্রের দুইটি উপকেন্দ্রে চলে এ পরীক্ষা। এতে পরীক্ষার্থীর এক হাজার ৪৮৭ জনের মধ্যে উপস্থিত ছিল এক হাজার ৪০৪জন। যা মোট পরীক্ষার্থীর ৯৪.৪২ শতাংশ। এদিকে গুচ্ছের বাইরে বিশ্ববিদ্যালয়ের নিজ ব্যবস্থাপনায় ২৭ আগস্ট ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভূক্ত ‘ডি' ইউনিটের  এবং ২৮ আগস্ট বিজ্ঞান অনুষদভূক্ত শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষা একই সময়ে অনুষ্ঠিত হবে।

পরীক্ষা চলাকালে ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভাইস ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া প্রমূখ কেন্দ্র পরিদর্শন করেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন পরীক্ষার্থী ও অভিভাবকরা।

এদিকে ভর্তি পরীক্ষাকে কেন্দ্র ক্যাম্পাসে হেল্প ডেস্ক, অভিভাবক কর্ণার, সুপেয় পানি, ইবি ছাত্রলীগের জয় বাংলা বাইক সার্ভিস কঠোর নিরাপত্তা সহ বিভিন্ন ব্যবস্থা করা হয়েছে। এতে সন্তোষ প্রকাশ করেছেন ভর্তিচ্ছু ও অভিভাবকরা। এছাড়া ভর্তি পরীক্ষা শেষে ভর্তিচ্ছুদের শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে রাজনৈতিক ছাত্রসংগঠনগুলোর নেতাকর্মীরা।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল