বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ফারিণকে নিয়ে রাফির নিশ্বাস

রোববার, আগস্ট ২১, ২০২২
ফারিণকে নিয়ে রাফির নিশ্বাস

বিনোদন প্রতিবেদক: 

বর্তমান সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি। ওটিটি এবং বড় পর্দা দুই মাধ্যমেই একের পর এক কাজ দিয়ে বাজিমাত করে চলেছেন তিনি। এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণকে নিয়ে নির্মাণ করছেন ওয়েব ফিল্ম ‘নিশ্বাস’। 

শনিবার প্রকাশ পেয়ছে টিজার। যেখানে অস্ত্রহাতে গ্যাংস্টারের আদলে পাওয়া গেছে অভিনেত্রী তাসনিয়া ফারিণকে। ১ মিনিটের এই টিজারটা সম্পন্ন করা হয়েছে একটি মাত্র শটে। 

টিজারে দেখা যায়, বিধ্বস্ত লম্বা একটি কক্ষের আশপাশ থেকে আসছে বৈদ্যুতিক শর্টসার্কিটের শব্দ। সঙ্গে আলোর ঝলকানি। এরমধ্যেই ফ্রেমে ঢোকে অটোমেটিক রাইফেলের নল। যা হাতে নিয়ে এগিয়ে যান ফারিণ।

জানা গেছে, জঙ্গিবাদের থাবায় তরুণদের মগজ ধোলাই হওয়াকে কেন্দ্র করে নির্মিত হয়েছে  ওয়েব ফিল্মটি।

এতে তাসনিয়া ফারিণের বিপরীতে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ। ওয়েব ফিল্মটি নিয়ে রায়হান রাফি বলেন, ‘নিঃশ্বাস এখন পর্যন্ত আমার করা সবচেয়ে এক্সপেরিমেন্টাল কাজ। আমার সব ছবি থেকে এই ছবির মেকিং, স্টাইল, জনরা সবকিছুই আলাদা।’

টানা কাজ প্রসঙ্গে রায়হান রাফি বলেন, ‘আমি সিনেমার গল্পের মধ্যে থাকি। আমি যখন থেকে সিনেমাতে কাজ শুরু করেছি তখন থেকে ১ সপ্তাহের জন্য ব্রেক নেইনি। আমি কাজের মধ্যে থাকতেই পছন্দ করি। এ জন্য বোধহয় দর্শককে এত এত সিনেমা দিতে পারছি।’

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল