মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

সরকার পদত্যাগ না করলে দেশ শ্রীলঙ্কার মতো হবে, বিএনপির ভাইস চেয়ারম্যান

মঙ্গলবার, আগস্ট ২৩, ২০২২
সরকার পদত্যাগ না করলে দেশ শ্রীলঙ্কার মতো হবে, বিএনপির ভাইস চেয়ারম্যান

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

আওয়ামীলীগের মন্ত্রী এমপিদের কথায় তারাই প্রমাণ করে দিচ্ছে তারা ভারতের দালাল এবং তারা তারা ভারত নির্ভর সরকার। এমন মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও চট্রগ্রাম বিভাগীর বিএনপির দলনেতা নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য মো. শাহজাহান। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২ আগষ্ট) বিকেলে সুবর্ণচর উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি)র আয়োজনে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এড. এবিএম জাকারিয়ার সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক এনায়েত উল্যাহ বাবুলের সঞ্চালনায় উপজেলার চরবাটা খাসের হাট বাজারের পল্টন ময়দান থেকে অনুষ্ঠিত ভিক্ষোভ সমাবেশে এসময় আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি ও সাধারণ সম্পাদক এড. আব্দুর রহমানসহ সুবর্ণচর উপজেলা বিএনপি ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় হাজার হাজার নেতাকর্মীদের শ্লোগানে বিক্ষোভ সমাবেশটি জনসমুদ্রে পরিনত হয়।

এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান বলেন, সরকার জ্বালানি তেল, গ্যাস, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম যে হারে বাড়াচ্ছে তাতে দেশে দুর্ভীক্ষ দেখা দেবে। অতীতের সকল রেকর্ড ভঙ্গ করছে তারা। দ্রুত এসরকার পদত্যাগ না করলে দেশ শ্রীলঙ্কার মতো হবে বলেও হুমকি দেন তিনি। তিনি এসময় সুবর্ণচরের এ বিক্ষোভ মিছিলকে স্মরণকালের সেরা জনশ্রোত উল্লেখ করে বর্তমান সরকারকে জনগন বিমূখ ভারতমূখী সরকার বলেও আখ্যা দেন।

তিনি সাম্প্রতিক সময়ে পররাষ্ট্রমন্ত্রীর এমন বক্তব্যের কড়া সমালোচনা করেন। দলের কেউ আবোল তাবোল বললে তারা আ.লীগের কেউ না বলা লোকদের বলেন, এক সময় আ.লীগের ওরা কেউ না এরা কেউ না বলতে বলতে বলতে আর আ.লীগের কেউ থাকবেনা বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

এসময় দলীয় নেতাকমীরা সরকার বিরোধী নানা শ্লোগান দিয়ে নেতাকর্মীদের রাজপথে আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তত থাকার আহবান জানান। 

এতে আরোও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, জেলা যুবদল সাধারন সম্পাদক নুরুল আমিন খান, জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখু, সুবর্ণচর উপজেলা বিএনপি সভাপতি এবিএম জাকারিয়া,  সাধারন সম্পাদক এনায়েত উল্যাহ বাবুল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সারওয়ার উদ্দিন দিদার, নিজাম উদ্দিন ফারুক, যুগ্নসাধারন সম্পাদক নুর উদ্দিন শামীম, সদস্য জামাল উদ্দিন গাজি, উপজেলা যুবদল সভাপতি বেলাল হোসেন সুমন, সাধারন সম্পাদক নুরুল হুদা, ছাত্রদল সভাপতি আলী আহসান মোহাম্মদ তারেক, সাধারন সম্পাদক মামুন হাসান রোহান, কৃষকদল সভাপতি শাহাদাত, , সাধারন সম্পাদক  আব্দুল মালেক, শ্রমিকদল সভাপতি মজনু, সাধারন আলমগীর চৌধুরী,  স্বেচ্চাসেবকদল সভাপতি রিয়াজ উদ্দিন শাকিল, সাধারন সম্পাদক এনায়েতুল ইসলাম, জেলার  ও উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দল, মহিলা দলসহ বিভিন্ন ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মীরা।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল