শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ফরিদপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার আশ্বাসে ঘুষ,মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

বুধবার, আগস্ট ২৪, ২০২২
ফরিদপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার আশ্বাসে ঘুষ,মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা


ফরিদপুর প্রতিনিধি : আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে টাকা নেওয়ার অভিযোগে ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগমের বিরুদ্ধে মামলা করেছেন এক ভুক্তভোগী। এর আগে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে এক ভিক্ষুকের কাছ থেকে ২৫ হাজার টাকা নেওয়ার অভিযোগে মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগমের স্বামী মো. হায়দার মোল্যার বিরুদ্ধে মামলা হয়।

ওই মামলায় ১৫ আগস্ট রাতে তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়। এরই মধ্যে তার স্ত্রীর বিরুদ্ধে একই অভিযোগে আরেকটি মামলা দায়ের করা হয়। এদিকে এসব অভিযোগ অস্বীকার করে সালথা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রূপা বেগম বলেন, এলাকায় আমার প্রতিপক্ষ মহল আমার ও আমার পরিবারের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে আসছে। ঘর দেওয়ার কথা বলে আমি কারো কাছ থেকে কোনো টাকা-পয়সা নেইনি। আমার স্বামীও কারো কাছ থেকে কোন টাকা-পয়সা নেয়নি।

অভিযোগকারীরা সরকারি ঘর না পেয়ে উল্টাপাল্টা অভিযোগ এনে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করছে। যা পুরোপুরি মিথ্যা ও ভিত্তিহীন।সত্যতা নিশ্চিত করেন সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃ শেখ সাদিক বলেন, মঙ্গলবার রাতে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগমের নামে একটি মামলা দায়ের করেন একই এলাকার মিরাজ মোল্যা নামের এক ব্যক্তি।

এ বিষয়ে সালথা থানার উপপরিদর্শক(এস আই) মো. আওলাদ হোসেন জানান, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে ২০ হাজার টাকা নেওয়ার অভিযোগে মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম ও তার ছোট ভাই মোকাদ্দেস হোসেন ও স্বামী মো. হায়দার মোল্যাকে এই মামলায় আসামি করা হয়। মামলার বাদী মিরাজ উপজেলার মাঝারদিয়া গ্রামের ইকরাম মাতুব্বরের ছেলে। রূপা বেগম ও মিরাজ একই এলাকার বাসিন্দা।

এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল