বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

ফরিদপুরে আ'লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

শুক্রবার, আগস্ট ২৬, ২০২২
ফরিদপুরে আ'লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:  

ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়ন আঃলীগের উদ্যোগে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবসে স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৭ জন শহীদের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা , মিলাদ মাহফিল ও গণ ভোজের আয়োজন করা হয়। 

শুক্রবার সকাল ১১ টায় চরমাধবদিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আঃলীগের সভাপতি খন্দকার নজরুল ইসলামের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । 

উক্ত সভায় জেলা আঃলীগের সভাপতি শামীম হক  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন । বৃহস্পতিবারের  কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা নিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার কে উদ্দেশ্য করে বলেন আপনি যে কাজটি করেছেন সে কাজটি ভালো কাজ করেন নাই । ইউনিয়ন আঃ লীগ জেলা আঃলীগের অনুমতি সাপেক্ষে স্কুল মাঠে মঞ্চ সহসকল প্রয়োজনীয় কাজ করছিল , এমন সময় এসে বাধা দিলেন এবং একজন ইউনিয়ন আঃলীগের সভাপতি কে মারধর করলেন । এ কর্মকাণ্ডের আপনাকে ধিক্কার ও নিন্দা জানাই । আপনি নজরুলের গায়ে হাত দেন নি , হাত দিয়েছেন আমার গায়ে এবং জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ ইশতিয়াক আরিফের গায়ে । বঙ্গবন্ধুর অনুষ্ঠান বন্ধ করার এই ক্ষমতা কোথায় পেলেন আপনি ?  
তিনি আরো বলেন ১৫ই আগস্টের জঘন্য তম ঘটনার মৃত্যুদণ্ড প্রাপ্ত পলাতক বাকি আসামীদের দেশে এনে বিচারের রায় কার্যকর করার দাবি জানান । 

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আঃলীগের সাধারণ সম্পাদক শাহ ইশতিয়াক আরিফ , সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ঝর্না হাসান , উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক , ফরিদপুর পৌরসভার মেয়র বাবু অমিতাভ বোস ,  কোতয়ালী থানা আঃলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী , জাতীয় শ্রমিক লীগের ফরিদপুর জেলার আহবায়ক গোলাম মো নাসির , সাবেক তুখোর ছাত্র নেতা অ্যাড অনিমেষ রায় , অ্যাড জাহিদ ব্যাপারী ও চরমাধবদিয়া ইউনিয়ন আ;লীগের সাধারণ সম্পাদক অ্যাড সরদার আউয়াল, সাবেক ইউপি চেয়ারম্যান তুহিন মন্ডল  সহ স্থানীয় নেতা কর্মীরা ।

 সকল বক্তারা ভোলা মাস্টারের কর্মকাণ্ডের ক্ষোভ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফরিদপুর জেলা আঃলীগ থেকে  বহিষ্কারের দাবি জানান ।   

সভা শেষে উপস্থিত নেতা কর্মী ও এলাকার জনগনদের নিয়ে গনভোজন করা হয় । 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল