শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিএনপি'র আন্দোলন প্রতিহত করতে আওয়ামীলীগের অবস্থান কর্মসূচি

রোববার, আগস্ট ২৮, ২০২২
বিএনপি'র আন্দোলন প্রতিহত করতে  আওয়ামীলীগের অবস্থান কর্মসূচি

মুকবুল হোসেন : 

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা বাউশিয়া ইউনিয়নে বিএনপির নির্ধারিত কর্মসূচির আন্দোলনকে প্রতিহত ও বন্ধ করার লক্ষ্যে বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন নেতাকর্মীদের কঠোর অবস্থান কর্মসূচি পালিত হয়েছে ।

রবিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা বিএনপি'র বিক্ষোভ মিছিল   বাউশিয়া বাজার এলাকায় প্রতিহত করার লক্ষ্যে বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মধ্য বাউশিয়া বাস স্ট্যান্ডে অবস্থান কর্মসূচি পালন করে ।  আওয়ামী লীগ অবস্থান কর্মসূচি পালন করা সংবাদ পেয়ে, বিএনপি'র বিক্ষোভ মিছিল আন্দোলন কর্মসূচি পোড়াচক বাউশিয়া নয়কান্দি হাই স্কুল এলাকায় পালিত হয়েছে ।

বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের  কঠোর অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ করার মাধ্যমে বিএনপি বিক্ষোভ  মিছিল আন্দোলনটি স্বল্প সময়ে শেষ করে । প্রতিহত অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাউশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, উপজেলা ছাত্রলীগ সভাপতি, হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ইউনুস প্রধান প্রমুখ। আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ ও উপজেলা ছাত্রলীগ অঙ্গ সংগঠনের কয়েকশো নেতা কর্মী ।

অপরদিকে বিএনপি বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন,থানা বিএনপির সভাপতি সৈয়দ সিদ্দিক উল্লাহ ফরিদ,সাঃ সম্পাদক, শফিকুর রহমান শফিক,সাবেক কেন্দ্রীয় যুবদলের ঢাকা বিভাগীয় সহ সভাপতি, মুজিবুর রহমান , উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক বোরহান ভূঁইয়া, প্রফেসার গেয়াস উদ্দিন,ইঞ্জিঃ মুকুল আহমেদ  রতন, মফিজুল ইসলাম রনি মাস্টার প্রমুখ।
আরও  উপস্থিত ছিলেন  যুবদলের সাঃ সস্পাদক আসলামুজোহা চৌধুরী তপন, সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, 
 যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক সাহাদাত হোসেন ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল