বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নলছিটির প্রবাসীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়রানির অভিযোগ

রোববার, আগস্ট ২৮, ২০২২
নলছিটির প্রবাসীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়রানির অভিযোগ

মো: মোস্তা‌ফিজুর রহমান রিপন, জেলা প্রতি‌নি‌ধি (ঝালকা‌ঠি):

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বাসিন্দা বর্তমানে দুবাই প্রবাসী মোঃ জাকির হোসেন কে বিভিন্নভাবে হয়রানি করার অভিযোগ পাওয়া গিয়েছে।

 তিনি সাংবাদিকদের কাছে অভিযোগে জানান,আমার বাড়ী ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের দেলদুয়ার গ্রামে। আমি দীর্ঘদিনযাবত দুবাইতে অবস্থান করে আসছি। আমার পারিবারিক একটি বিষয়কে কেন্দ্র করে একটি কুচক্রীমহল অনেক দিন ধরে আমার নামে বিভিন্ন সামাজিক যোগাযোগ  মাধ্যমে অপপ্রচার করে আসছে।

অমি সেইসব অপপ্রচারের জবাব দেওয়ার কারনে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে প্রাননাশের হুমকিসহ নানান ধরনের হুমকি ধামকি প্রদান করছে। আমাকে দুবাইতে মেরে ফেলার জন্য বিভিন্ন লোক নিয়োগ দেওয়ার কথা তারা প্রকাশ্যে বিভিন্ন ফেইসবুক আইডিতে বলে আসছে। 

আমি বর্তমানে নিজের জীবন নিয়ে চরম আতংকে আছি।

এছাড়া তারা আমি বাংলাদেশে আসলে মেরে ফেলবে বলেও হুমকি দিচ্ছে। 

তাই আমি সাংবাদিক ভাই ও দেশের আইনশৃংখলা বাহিনীর কাছে আবেদন জানাচ্ছি যাহাতে তাদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়। যাতে করে আমি আমার জীবনের নিরাপত্তা পেতে পারি।

কিছুদিন আগে আমাকে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে একটি দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ হলে তারা আরও ক্ষিপ্ত হয়।
তারা উক্ত প্রকাশিত খবরে সাথে বাজে ফটো এবং মন্তব্য এডিট করে  সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকটি ফেইসবুক আইডি দিয়ে আমার নামে অপপ্রচার চালায় এবং আমার মেসেঞ্জারে  বিভিন্ন রকমের আপত্তিকর ছবি পাঠিয়ে আমাকে ব্লাকমেইল করার হুমকি দিয়ে আসছে। 

বর্তমানে এই রেমিট্যান্স যোদ্ধা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও তিনি জানান। এ বিষয়ে তি‌নি খুব শীঘ্রই আইনি ব্যাবস্থা নিবেন বলেও জানিয়েছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল