শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোংলায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

শনিবার, সেপ্টেম্বর ১০, ২০২২
মোংলায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে সভায় বক্তব্য রাখেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রলায়ের উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি।

এসময় তিনি বলেন, কোন অবস্থাতেই মোংলার মানুষ যেন সু-চিকিৎসা থেকে বঞ্চিত না হয়। হাসপাতালটা আমাদের, তাই এটার পরিচর্যা আমাদেরই করতে হবে।মোংলাবাসী যেন চিকিৎসার জন্য কষ্ট না করে। হাসপাতাল কোনভাবেই ময়লা করা যাবে না। এ বিষয়ে কড়া নজরদারি রাখতে হবে। আর হাসপাতালের কোন যন্ত্রপাতি নষ্ট হলে তাহলে তা দ্রুত সময়ের মধ্যে ঠিক করতে হবে।

উপমন্ত্রী হাবিবুন নাহার হাসপাতালের সর্বাঙ্গীণ উন্নতি করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, রোগীদের সেবাদানের ক্ষেত্রে চিকিৎসক ও নার্সদের আরও আন্তরিক হতে হবে। হাসপাতালটি এই অঞ্চলের সবচেয়ে বড় এবং নির্ভরতার প্রতীক। সাধারণ মানুষের রোগশোকের একমাত্র অবলম্বন মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। তাই সেবার মান উন্নত করার ওপর আরও মনোযোগী হওয়া দরকার।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ,উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার, মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যানবৃন্দ প্রমুখ।

এর আগে উপমন্ত্রী হলদিবুনিয়া শুিশু ক্লাবের উদ্বোধন করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল