শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিএনসিসি কুবি প্লাটুনের ক্যাডেট ভর্তি কার্যক্রম শুরু

শনিবার, সেপ্টেম্বর ১০, ২০২২
বিএনসিসি কুবি প্লাটুনের ক্যাডেট ভর্তি কার্যক্রম শুরু

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি:

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)'র কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্লাটুনের নতুন ক্যাডেট সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে।

আজ ১১ সেপ্টেম্বর (রবিবার) থেকে ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) পর্যন্ত বিএনসিসির এই ভর্তি কার্যক্রম চলমান থাকবে। বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুন (প্রশাসনিক ভবন, রুম নং-১০২) এবং বিএনসিসি বুথ হতে ক্যাডেট ভর্তি ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে। 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ (১৪তম ব্যাচ) এবং ২০২০-২১ (১৫তম ব্যাচ) শিক্ষাবর্ষের সকল বিভাগের শিক্ষার্থীরা এই ভর্তি ফরম সংগ্রহ করে পুরুষ ও মহিলা প্লাটুনে ক্যাডেট হিসেবে যোগদান করার সুযোগ পাবেন।

ভর্তি ফরম সংগ্রহের পর শিক্ষার্থীদেরকে লিখিত ও মৌখিক পরীক্ষা অংশগ্রহণ করতে হবে। পূর্বে বিএনসিসির সাথে সম্পৃক্ত ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষভাবে পারদর্শী শিক্ষার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হবে।

সার্বিক বিষয়ে কুবি বিএনসিসি প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) মোঃ হাসানুর রহমান বলেন, আজ থেকে আমাদের বিএনসিসির নতুন ক্যাডেট ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। আমি ১৪ এবং ১৫ তম ব্যাচের শিক্ষার্থীদেরকে বলব আপনারা বিএনসিসিতে যোগদান করে সৎ, দক্ষ ও আদর্শবান দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে উঠার জন্য এবং নেতৃত্ব দানের গুণাবলি অর্জনের জন্য বিএনসিসির সাথে সম্পৃক্ত হোন।

এখানে যোগদান করে আপনারা বিনা খরচে বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণেরও সুযোগ লাভ করতে পারবেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল