বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

গোপন ভিডিও ধারন করে তরুনীকে ব্লাকমেইল, ১ বছরের জেল

রোববার, সেপ্টেম্বর ১১, ২০২২
গোপন ভিডিও ধারন করে তরুনীকে ব্লাকমেইল, ১ বছরের জেল

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের সদর উপজেলায় তরুণীর কাপড় পাল্টানোর ভিডিও ধারন করে ব্লাকমেইল করার অপরাধে মারুফ নামে এক ইভটিজারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একবছরের জেল প্রদান করা হয়েছে। 

শনিবার (১০ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার বামুনপাড়া বিট পুলিশিং কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এ জেল প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান।

মারুফ জেলার মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের আমেত্তি মধ্যপাড়া গ্রামের মৃত মনোহরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, অভিযুক্ত মারুফ আত্মীয় বাড়িতে বেড়াতে এসে সাইফুল নামে এক যুবকের সহায়তায় শনিবার রাতে তিরুথা বটতলা এলাকায় এক তরুণীর গোপনে কাপড় পাল্টানোর ভিডিও ধারণ করে। পরে এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেয় তরুণীকে।

বিষয়টি ভুক্তভোগী তরুণী তার বাবা-মাকে জানালে ছেলের উত্তেজক কথাগুলো রেকর্ড করা হয়। এরপর ছেলেটিকে ধরতে ফাঁদ পাতা হয়। ছেলেটির শর্ত অনুযায়ী মেয়েটি তার সাথে দেখা করতে যায়। ছেলেটি তার সহযোগীদের নিয়ে যেই অটোরিক্সায় মেয়েটিকে তুলে, তখনই পুলিশ প্রধান ইভটিজারকে ধরতে সক্ষম হয়। প্রধান ইভটিজারকে ধরতে পারলেও অন্যরা দৌড়ে পালিয়ে যায়। 

কথা হয় জামালপুর জেলা মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিমের সাথে। তিনি বলেন, বিষয়টি তরুণীটির পিতা-মাতার নিকট থেকে যখন শুনতে পাই তখনই ছেলেটিকে ধরতে ফাঁদ পাতি। পরে পুলিশের সহযোগীতায় তাকে ধরতে সক্ষম হই।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান বলেন, ছেলেটি দোষ শিকার করে নেওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৮৬০ সালের দন্ডবিধি ৫০৯ ধারা মোতাবেক ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল