বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

সাবেক নারী ইউপি সদস্যকে হত্যার চেষ্টার অভিযোগে বিএনপির ৭৮ নেতাকর্মির বিরুদ্ধে মামলা

বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০২২
সাবেক নারী ইউপি সদস্যকে হত্যার চেষ্টার অভিযোগে বিএনপির ৭৮ নেতাকর্মির বিরুদ্ধে মামলা

সময় জার্নাল ডেস্ক:


মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি: 


নোয়াখালীর সেনবাগ উপজেলায় সাবেক এক নারী ইউপি সদস্যকে হত্যার চেষ্টা,তার বাড়ি ভাঙচুরের এবং অগ্নিসংযোগের অভিযোগে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্যসহ কাজী মফিজুর রহমান (৬০) সহ দলটির সহযোগী সংগঠনের ৭৮নেতা-কর্মির বিরুদ্ধে মামলা হয়েছে। 


গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টম্বর) বিকেলে সেনবাগ থানায় মামলাটি করা হয়। মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্যসহ কাজী মফিজুর রহমানকে প্রধান আসামি করে এজাহার নামীয় আসামি করা হয়েছে ১৮জনকে। এ মামলায় অজ্ঞাতনামা আরও ৪০ থেকে ৫০ জনকে আসামি করা হয়েছে। তবে এ মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার দেখাতে পারেনি পুলিশ।  


মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৯ আগস্ট বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের ৪,৫,৬নম্বর ওয়ার্ডের সাবেক নারী ইউপি সদস্য মমতাজ বেগমের বাড়িতে হামলা ভাংচুর,অগ্নিসংযোগ এবং নগদ ৭০হাজার টাকাসহ২০ হাজার টাকার মালামাল চুরি করা হয়। একই সঙ্গে বিএনপি-জামায়াতের উশৃঙ্খল নেতাকর্মি বিএনপি নেতা কাজী মফিজুর রহমানের নেতৃত্বে অগ্নিসংযোগ করে তার বাড়িতে ভাংচুর চালিয়ে ৭৫ হাজার টাকা মূূল্যের সামগ্রী নষ্ট করে এবং তাকেসহ তার পরিবারের সদস্যদের প্রাণে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করলে হামলাকারীদের ইট পাটকেলের আঘাতে কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়।     


অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্যসহ কাজী মফিজুর রহমানের মুঠোফোনে কল করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়।সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন,পুলিশ আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।  



এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল