বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

ফরিদপুরে উপ নির্বাচনে একাধিক প্রার্থীদের দৌড়ঝাঁপ

রোববার, সেপ্টেম্বর ১৮, ২০২২
ফরিদপুরে উপ নির্বাচনে একাধিক প্রার্থীদের দৌড়ঝাঁপ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:   

ফরিদপুরের নির্বাচনী আসন – ২ (নগরকান্দা – সালথা) এর উপ নির্বাচনে একাধিক প্রার্থীরা মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশায় দৌড়ঝাঁপ শুরু করেছে। প্রার্থীদের প্রত্যাশা যে কোন কৌশলেই হোক তাদের মনোনয়ন পেতে হবে । একাধিক আঃলীগের নেতা কর্মীরা যার যার মতো কেন্দ্রীয় নেতাদের সাথে লবিং অব্যাহত রেখেছে । 

অপরদিকে নগরকান্দা – সালথায় আনাচে কানাচে , হাট-বাজারে , চায়ের দোকানের আড্ডায় ফরিদপুর নির্বাচনী আসন -২ এ কে পাবে মনোনয়ন । 

একাধিক প্রার্থীদের মধ্যে গণ সংযোগে এগিয়ে আছে ফরিদপুর জেলা আওয়ামী মৎসজীবি লীগের আহ্বায়ক শিল্পপতি , দানবীর , সমাজসেবক ও কর্মী বান্ধব নেতা কাজী আব্দুস সোবহান ।  জানা যায় , কাজী আব্দুস সোবহান  শনিবার ও রোববার নগরকান্দা এলাকার কাইচাইল ইউনিয়ন , লস্করদিয়া ইউনিয়ন , চরযশোরদী ইউনিয়ন ও নগরকান্দা পৌর এলাকায় দলীয় লোকজন নিয়ে গণ সংযোগ করেছেন । 

নগরকান্দা ও সালথার সাধারণ জনগনরা জানান , আমরা একজন সৈয়দা চৌধুরীর মতো একজন কর্মী বান্ধব সংসদ সদস্য চাই। নগরকান্দা – সালথার সৈয়দা সাজেদা চৌধুরী যে অবদান রেখে গেছেন তা আমাদের অস্বীকার করার উপায় নেই । আমরা শুধু তাকেই হারাই নাই একজন প্রিয় মাকে হারিয়েছি । 

এলাকাবাসিরা আরো জানান , আমাদের দুঃখ একটি নেত্রীর মতো তার সন্তান দুইজন যারা তার রাজনৈতিক প্রতিনিধিত্ব করেছেন তারা  সৈয়দা চৌধুরীর দশ ভাগের একভাগ ও পাননি । 

সরেজমিনে গিয়ে দেখা যায় , একাধিক প্রার্থীদের মধ্যে আসন্ন উপ নির্বাচনের আলোচনায় কাজী আব্দুস সোবহান জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।   

আসন্ন উপ নির্বাচনে অংশ গ্রহণ নিয়ে ফরিদপুর জেলা আওয়ামী মৎসজীবি লীগের আহ্বায়ক কাজী আব্দুস সোবহান জানান , আমি দীর্ঘ বছর ধরে আঃলীগ করি এবং আমি আঃলীগ পরিবারের সদস্য । দল যদি আমাকে যোগ্য মনে করে এবং মনোনয়ন দেন  , আমি   নির্বাচিত হয়ে এলাকার জনগনের পাশে সার্বিকক্ষন সেবা দিয়ে যাবো । আমি মাননীয় জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো । 

প্রসঙ্গত , ফরিদপুর নগরকান্দা ও সালথা নির্বাচনী (আসন -২ ) এর সংসদ সদস্য , সংসদ উপনেতা ছিলেন বীর মুক্তিযোদ্ধা , কিংবদন্তী রাজনৈতিক নেত্রী , আঃলীগের দুর্দিনের কান্ডারী , একাধিক বার দলের সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে দলের প্রেসিডিয়ামের সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী । তিনি গত ১১ ই সেপ্টেম্বর ইন্তেকাল করেন । তারপরে নগরকান্দা – সালথা ( ফরিদপুর -২ ) আসনটি শুন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন ।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল