মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

দুই উপাচার্যকে সম্মাননা প্রদান করলো কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতি

শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২
দুই উপাচার্যকে সম্মাননা প্রদান করলো কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ  সমিতি

নোমান ইমতিয়াজ, রাবি প্রতিনিধি:

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ্ আজমকে সম্মাননা স্মারক প্রদান করেছে কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতি। 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি-তে নবীনবরণ, প্রবীণ বিদায় ও পুণর্মিলনী অনুষ্ঠানে তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়।

দুই উপাচার্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কুষ্টিয়া জেলার কৃতি সন্তান। বর্তমানে দেশের দুইটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে তাদের দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও এই অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। নবীনবরণ ও বিদায় শেষে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ্ আজম। 

প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোহাম্মদ আমীরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ফরিদ উদ্দিন খান, কল্যাণ সমিতির উদেষ্টা মন্ডলীর সদস্য সহযোগী অধ্যাপক ড. মো. আরিফুর রহমান ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সুজা উদ-দৌলা প্রমুখ। 

সংগঠনের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আকাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন সভাপতি চন্দন দত্ত। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল