শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

গজারিয়ায় অটোচালকে মারধোর, আশ্রয় নেওয়া বাড়ির আসবাবপত্র ভাংচুর

বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১
গজারিয়ায় অটোচালকে মারধোর, আশ্রয় নেওয়া বাড়ির আসবাবপত্র ভাংচুর

গজারিয়া প্রতিনিধি : মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় অটোরিকশা চালককে পিটিয়ে পা ভাঙ্গা সহ আশ্রয় নেয়া বাড়ির আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় ভবেরচর আলিপুরা গ্রামের উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি রাশেদুল ইসলাম জনির বাড়িতে আশ্রয় নেয়ার পর এই ঘটনা ঘটে। 

আহত অটোরিকশা চালক ভবেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মিঠুন (৩০)। আহত মিঠুন জানান সকালে ভবেরচর বাজারে আনারপুরা গ্রামের কতিপয় যুবক নিয়মবহির্ভূত যানজট সৃষ্টি করে। বিষয়টি নিয়ে তর্ক বিতর্কের একপর্যায়ে জেঠাতো ভাই মিশর উভয়পক্ষের সমাধান করে দেয়।

ঘটনার পর যাত্রী নিয়ে ভবের চর ঈদগা এলাকায় পৌঁছলে তর্ক-বিতর্ক কারীদের মধ্য থেকে ১০ থেকে ১২ জন যুবক আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। তারা লাঠি ও রড নিয়ে আমাকে হামলা করে। হামলা থেকে বাচার জন্য দৌড়ে আলিপুরা গ্রামে বন্ধু জনির বাড়িতে আশ্রয় নেই। হামলাকারীরা আমার পিছু ছুটে জনির ঘরে ঢুকে আমাকে পিটিয়ে পা ভেঙ্গে হত্যার উদ্দেশ্যে আহত করে। 

আহত মিঠুনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

আশ্রয় নেওয়া বাড়ির মালিক উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি রাশেদুল ইসলাম জনি জানান, আহত মিঠুন  আমাকে চিনেন বিদায় বাঁচার জন্য বাড়িতে ঢুকেছে।হামলাকারীরা মিঠুন কে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে এবং আমার ঘরের আসবাবপত্র ভাঙচুর ও লুটপাট করেছে। ঘটনার সময় আমরা এই ঘরে না থাকায় হামলাকারীরা পালিয়ে যায়। হামলাকারীদের মধ্যে একজন আজিজুল। তিনি উপজেলা মিরের গাও নিবাসী। 

ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহিদ মোহাম্মদ লিটন জানান, বিষয়টি মোবাইলে অবগত  হয়ে গজারিয়া থানা অফিসার ইনচার্জ মহোদয় কে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে। এসআই মাইন উদ্দিন জানান সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল