শনিবার, ১০ ডিসেম্বর ২০২২

একটি মামলাকে ধামাচাপা দিতে ৩টি মামলা দায়ের

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
একটি মামলাকে ধামাচাপা দিতে ৩টি মামলা দায়ের

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার লোহারটেক গ্রামের নিবাসী হাবিব লস্কর জানান , তিনি গত ১২/০৯/২২ ইং তারিখে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৮ নং আমলী আদালত ফরিদপুর এ , শেখ মনির , শেখ কামরুল , রাজু শিকদার , শওকত , শামীম প্রমাণিক ও মঞ্জু শেখ  ও অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে একটি চাদাবাজী ও দেশীয় অস্র সস্র নিয়ে হত্যার উদ্দেশ্যে অতর্কিত ভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করেন। 

আমার আত্নচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যান ।আমি এই বিষয়ে আদালতে একটি   মামলা দায়ের করি ।  

আমার ঐ মামলাকে ধামাচাপা দেবার জন্য আমার বিরুদ্ধে একই আদালতে আমার প্রতিপক্ষরা আসমা বেগম  তার ভাই মামুনকে , আনোয়ারা বেগম  তার ছেলেকে ও শেখ পাঞ্জু হোসেন কে সৌদি আরব পাঠাবো বলে ৪/৫ লক্ষ টাকা আমাকে দিয়েছে বলে গত ২০/০৯/২২ ইং তারিখে আমার বিরুদ্ধে ৩টি মামলা দায়ের করান। যার চরভদ্রাসন সি আর নং – ১১৮/২২ , চরভদ্রাসন সি আর নং- ১১৯/২২ , চরভদ্রাসন সি আর নং- ১২০/২২ 

হাবিব লস্কর আরো জানান , এই গ্রুপটি আমাকে বিভিন্ন ভাবে আমার মামলা প্রত্যাহার করার জন্য প্রান নাশের হুমকি দিচ্ছে এবং মামলা প্রত্যাহার না করলে আমাকে ও আমার পরিবারকে খুন – খারাপি করবে বলেছেন। আমি এখন নিরাপত্তা হীনতায় ভুগছি। আমার বিষয়টি প্রশাসন ও ফরিদপুর সংসদীয় – ৪ আসনের সাংসদ জনবান্ধব  মুজিবুর রহমান চৌধুরী নিক্সনকে সুদৃষ্টি দেবার জন্য আমি ও আমার পরিবার বিশেষ করে অনুরোধ জানাচ্ছি । 

মামলার বিষয়ে আসমা বেগম , আনোয়ারা বেগম ও পাঞ্জু হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি ।  

আদালতে মামলা দায়েরের বিষয়ে চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার কামরুল ইসলাম জানান , মামলার কাগজ আদালত থেকে  এসেছে কিনা আমি অবগত নই।

এনটি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল