বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

মোড়েলগঞ্জে জমি বিরোধে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১
মোড়েলগঞ্জে জমি বিরোধে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জের পল্লীতে জমিজমা সংক্রান্ত বিরোধে বৃদ্ধ কৃষক শাহাজাহান তালুকদার(৭০) ও তার স্ত্রী তাহমিনা বেগম (৬০) কে কুপিয়ে গুরুত্বর জখম করেছে প্রতিপক্ষরা।

জখমীদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার বিবরণে জানাগেছে, উপজেলার পুটিখালী ইউনিয়নের এবি গজালিয়া গ্রামে বৃহস্পতিবার সকালে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জের ধরে কৃষক শাহাজাহান তালুকদারের বসতবাড়িতে জমি দখলের চেষ্টায় সন্ত্রাসী হামলা চালায় একই গ্রামের প্রতিবেশী মৃত. মোশারেফ হোসেনের ছেলে আবুল হাসান তালুকদারের নেতৃত্বে ৭/৮ জনের একটি সঙ্ঘবদ্ধ দল।

এ সময় হামলাকারিরা ওই কৃষকের বাড়িতে জোরপূর্বক ঘেরাবেড়া দেওয়ার চেষ্টা করে এতে শাহাজাহান ও তার স্ত্রী তাহমিনা বেগম বাঁধা দিলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে।

তাৎক্ষনিক জখমীদের ডাক-চিৎকারে তার পুত্রবধূ সালমা আক্তার(২২), জাকির হোসেন (৩৮) ও কারিমা বেগম(২৫) উদ্ধার করতে আসলে এলোপাথারি পিটিয়ে তাদেরকেও আহত করে হামলাকারিরা।  

আহতদের মধ্যে গুরুত্বর জখমী বৃদ্ধ কৃষক শাহাজাহান তালুকদার ও তার স্ত্রী তাহমিনা বেগমকে চিকিৎসার জন্য প্রথমে বাগেরহাট সদর হাসাপাতালে ভর্তি করা হলে সেখানে জখমীদের অবস্থা আশংকাজন হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
 
এ ঘটনায় জখমীর পুত্রবধু  সালমা আক্তার বাদি হয়ে মো. আবুল হাসান তালুকদার, হিজাবুল তালুকদারসহ এজাহার নামীয় ৪ জনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২০, তারিখ-১১.৪.২০২১।

জখমী শাহাজাহান তালুকদারের ছেলে ফরহাদ তালুকদার বলেন, আমার পিতা মাতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা খুলনা মেডিকেলে ভর্তি আছে। সন্ত্রাসীরা উল্টো আবার আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। যার ১নং আসামি করা হয়েছে আমাকে। আমি ঢাকাতে সাবরেজিষ্টার অফিসার পদে আছি। তাছাড়া আমি ঘটনাস্থলে তো দূরের কথা বাড়িতেই আসেনি। কিভাবে আমার নামে মামলা হলো। 

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল