শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নাটোরের বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
নাটোরের বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

মোঃ আবদুল্লাহ-আল-অনিক,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: 


নাটোরের বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে বড়াল সভা কক্ষে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি থেকে কেক কাটেন।


ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া মমতাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, কৃষি কর্মকর্তা মোমরেজ আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ন‚রুল ইসলাম ঠান্ডু প্রমুখ। এসময় বক্তারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ৭৭তম অধিবেশনে বিশ্বের দ্বিতীয় মর্যাদাপ‚র্ণ প্রধানমন্ত্রীর আসনে অলংকৃত করায় অভিনন্দন জ্ঞাপন করেন।


জাতিসংঘসহ আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার পুরস্কার গ্রহন, তাঁর সততা, সুনাম ও দক্ষতায় বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়নসহ জাতিকে বহিঃর্বিশ্বে নতুন রুপে পরিচিত করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল