বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

আওয়ামী দুঃশাসনে দেশ রক্তাক্ত জনপদে পরিণত হয়েছে: ফখরুল

বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
আওয়ামী দুঃশাসনে দেশ রক্তাক্ত জনপদে পরিণত হয়েছে: ফখরুল



সময় জার্নাল ডেস্ক: 



আওয়ামী দুঃশাসনের ভয়াবহতা ও নির্দয় আচরণে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ এখন রক্তাক্ত জনপদে পরিণত হয়েছে বলে মন্তব্য করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২৮ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এমন মন্তব্য করেন। 


বিএনপি মহাসচিব বলেন, মধ্যরাতের ভোটের সরকারের দুঃশাসন ও জুলুম-নির্যাতনে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এখন সার্বক্ষণিক জীবন বিপন্ন হওয়ার ঝুঁকিতে রয়েছে। ঘর থেকে বের হয়ে নিরাপদে বাড়ী ফেরার সামান্যতম গ্যারান্টিটুকুও তিরোহিত হয়েছে। চারিদিকে গুম, খুন, অপহরণ, হামলা-মামলা, পুলিশের গুলি ও গ্রেফতার আতঙ্কে নেতাকর্মীরা সর্বদা আতঙ্কিত।


তিনি বলেন, বিএনপিসহ দেশের অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলোকে তাদের গণতান্ত্রিক অধিকার অর্থাৎ সভা, সমাবেশ ও মিছিল করার সংবিধান স্বীকৃত অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। আওয়ামী দুঃশাসনের ভয়াবহতা ও নির্দয় আচরণে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ এখন রক্তাক্ত জনপদে পরিণত হয়েছে।

 

ফখরুল বলেন, সরকারদলীয় সন্ত্রাসী এবং আইন শৃঙ্খলা বাহিনীর হামলা ও বেপরোয়া গুলিবর্ষণে বিএনপি নেতাকর্মীদের প্রাণহরণ এবং জখম করে পঙ্গু করা এখন স্বাভাবিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। রাষ্ট্রসমাজের সর্বত্রই এখন ভয় ও আতঙ্ক বিরাজ করছে।

 

এই বিএনপি নেতা বলেন, আজ টাঙ্গাইল জেলা ছাত্রদল আয়োজিত শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশে বক্তব্য দানকালে পুলিশ জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেনকে নির্দয়ভাবে লাঠিপেটা করতে করতে গ্রেফতারের অমানবিক ঘটনা আওয়ামী জুলুমবাজ সরকারের নিষ্ঠুর শাসনেরই বহিঃপ্রকাশ।


কিন্তু এভাবে নির্যাতন-নিপীড়ণ চালিয়ে আওয়ামী ফ্যাসিস্ট সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না। আওয়ামী সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে, তাদেরকে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য অবশ্যই ক্ষমতা থেকে সরে দাঁড়াতে হবে।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল