মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

ফরিদপুর সংসদীয় আসন -২ এর উপ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশায় ৬ জন

বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
ফরিদপুর সংসদীয় আসন -২ এর উপ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশায় ৬ জন


ফরিদপুর প্রতিনিধি:


ফরিদপুর সংসদীয় আসন -২ (নগরকান্দা – সালথা) উপ নির্বাচনে আঃলীগের মনোনয়ন প্রত্যাশী ৭ জন। তাদের মধ্যে রয়েছেন সাবেক সংসদ সদস্য , নগরকান্দা উপজেলার ফুলসতী ইউনিয়নের ঐতিয্যবাহী চৌধুরী  পরিবারের কৃতী সন্তান সাইফুজ্জামান চৌধুরী জুয়েল , লস্করদিয়া ইউনিয়নের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি ফরিদপুর জেলা মৎসজীবি লীগের আহ্বায়ক কাজী আব্দুস সোবহান , তালমা ইউনিয়নের কৃতী সন্তান , সাবেক ছাত্র নেতা , বসুন্ধরা গ্রুপ ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক অ্যাড জামাল হোসেন মিয়া , চরযশোরদি ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও ব্যবসায়ী আবু ইউসুফ এবং সদ্য প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর  দুই পুত্র আয়মন আকবর চৌধুরী ও শাহদাব আকবর লাবু চৌধুরী ।


২৮ শে সেপ্টেম্বর থেকে অক্টোবরের ১ তারিখ পর্যন্ত আঃলীগের কেন্দ্রীয় অফিস থেকে দলীয় প্রার্থীদের ফরম সংগ্রহ করার জন্য প্রজ্ঞাপন জারি করা হয়েছে । নির্বাচন কমিশনার ফরিদপুর সংসদীয় আসন -২ এর উপ নির্বাচন আগামী ৫ ই নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে তফসিল ঘোষণা করা হয়েছে । 


৬ জন আঃলীগের প্রার্থীরা  প্রত্যাশা করে বলেন , মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভা নেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিলে  সংসদ সদস্য নির্বাচিত হলে এলাকার জনগনকে সেবা করবো এবং দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করবো । 


উল্লেখ্য  , ফরিদপুর সংসদীয় আসন -২ ( নগরকান্দা – সালথা) সংসদ সদস্য , সংসদ উপনেতা , বীর মুক্তিযোদ্ধা , কিংবদন্তী রাজনৈতিক নেত্রী , আঃলীগের দুর্দিনের কান্ডারী , একাধিক বার দলের সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে দলের প্রেসিডিয়ামের সদস্য ছিলেন  সৈয়দা সাজেদা চৌধুরী ।তিনি গত ১১ ই সেপ্টেম্বর ইন্তেকাল করেন । তারপরে নগরকান্দা – সালথা ( ফরিদপুর -২ ) আসনটি শুন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন ।  




এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল