বুধবার, ৩০ নভেম্বর ২০২২

মনোনয়নপত্র জমা দিলেন জামাল, নেতাকর্মীদের ঢল

শনিবার, অক্টোবর ১, ২০২২
মনোনয়নপত্র জমা দিলেন জামাল, নেতাকর্মীদের ঢল

নিজস্ব প্রতিবেদক :


ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের উপ নির্বাচনে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় উপ কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। এসময় তার সাথে ৩ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মিছিলে মিছিলে দলীয় কার্যালয়ে হাজির হোন তিনি।


আজ শনিবার (১ অক্টবর) সকালে ধানমন্ডির ৩ নম্বরে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তিনি এ মনোনয়ন ফরম জমা দেন। 


মনোনয়নপত্র জামা দেয়ার পর জামাল হোসেন মিয়া বলেন,  আগামী ৫ নভেম্বর ভোটের মাধ্যমেই জনগন বুঝিয়ে দিবে। সত্যিকারের নেতা কে?। আমি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি।


জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাজীবন আওয়ামীলীগ করে যাব এবং মাননীয় নেত্রী যদি দেশের উন্নয়নে সরকারের অংশীদার হওয়ার সুযোগ করে দেন তাহলে নগরকান্দা সালথা ও কৃষ্ণপুরের অবহেলিত জনগণের ভাগ্য উন্নয়নের জন্য নিজেকে সর্বোচ্চ নিয়োজিত রাখবো।


আসলে আমি নগরকান্দা-সালথার জনগনের ইচ্ছায়ই  রাজনীতি করি। তাদের ভালবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে। আমি বরাবরই জনগনকে নিয়ে রাজনীতি করি এবং করতে চাই। জনগনের অকুণ্ঠ সমর্থনও আমার রাজনীতির একমাত্র শক্তি। জনগন সেটা ভোটের মাধ্যমে বুঝিয়ে দিবে বলে আশা করি।


এছাড়াও মনোনয়পত্র জমা দিয়েছেন লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য বিপুল ঘোষ, সৈয়দা সাজেদা চৌধুরীর বড় ছেলে আয়মান আকবর বাবলু চৌধুরী, পুত্র শাহদাব আকবর লাবু, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, মৎস্যজীবী লীগের আহবায়ক কাজী আব্দুস সোবহান, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সাইফুজ্জামান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আতমা হালিম দুলু, কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সাব্বির চৌধুরী।


এরআগে গত ২৯ সেপ্টেম্বর দলীয় কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন।


উল্লেখ্য, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে শূন্য হওয়া ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৫ নভেম্বর। নির্বাচন কমিশন গত সোমবার এ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।


প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে আগারগাঁওয়ের নির্বাচন ভবনের সভায় এ তফসিল চূড়ান্ত করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় আগামী ১০ অক্টোবর, বাছাই ১২ অক্টোবর ও প্রার্থীতা প্রত্যাহার ১৯ অক্টোবর।


এ উপনির্বাচনে ভোট গ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন। সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে ১১ সেপ্টেম্বর ওই আসন শূন্য হয়।


এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল