মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চোখে অপারেশন, আর ক্রিকেট খেলবেন না ডি ভিলিয়ার্স

মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২
চোখে অপারেশন, আর ক্রিকেট খেলবেন না ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক:

২০১৮ সালে জাতীয় দলকে বিদায় জানান এবি ডি ভিলিয়ার্স। এরপর গত নভেম্বরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত নেন এই প্রোটিয়া ক্রিকেটার। যদিও আইপিএলে ফেরার আভাস দিয়েছিলেন ভিলিয়ার্স। সেই সম্ভাবনা উড়িয়ে দিয়ে ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’ জানালেন, আর বাইশ গজে নামবেন না তিনি।

সম্প্রতি ডান চোখের অপারেশন করিয়েছেন এবি ডি ভিলিয়ার্স। বিষয়টি নিয়ে নিজের টুইটারে লম্বা পোস্ট দিয়েছেন তিনি। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে শিরোপা না জিততে পারার আক্ষেপও প্রকাশ করেন। ডি ভিলিয়ার্স লিখেছেন, ‘আমি পরের বছর চিন্নাস্বামী স্টেডিয়ামে যাব। তবে ক্রিকেট খেলার জন্য নয়। এখন পর্যন্ত আইপিএল শিরোপা না জেতার জন্য আমি আরসিবি সমর্থকদের কাছে ক্ষমা চাইতে যাচ্ছি। গত এক দশকে তাদের সমর্থনের জন্য আমি তাদের ধন্যবাদও জানাতে চাই।

আমি এখন আর ক্রিকেট খেলতে পারব না। কারণ আমার ডান চোখে অস্ত্রোপচার হয়েছে।’
চোখের সমস্যার কারণে লিজেন্ডস লীগে খেলার আমন্ত্রণও ফিরিয়ে দেন ডি ভিলিয়ার্স, ‘আমার এখন অনেক বয়স হয়েছে। লিজেন্ডস লীগ অনেক মজার বলে মনে হচ্ছে। আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল, কিন্তু আমার একটি চোখের অপরাশেন হয়েছিল। আমি জানি আপনি হয়তো ভাবতে পারেন যে আমি এক চোখ দিয়ে খেলতে পারি কিন্তু আমি তা করবো না।’

খেলোয়াড়ি জীবন শেষে আপাতত কোচিংয়ে জড়ানোর ইচ্ছা নেই ভিলিয়ার্সের। সময় কাটাতে চান পরিবারের সঙ্গে, ‘আমি অবশ্যই কোনো দলের কোচ হওয়ার পরিকল্পনা করছি না। আমি যা শিখেছি তা অবশ্যই শেয়ার করতে পছন্দ করি। তবে আমি আবার কোনো দলে যোগ দিতে যাচ্ছি না। কোচিং করতে এবং বিশ্ব ভ্রমণ করতে যাচ্ছি না। ১৮ বছর ভ্রমণ করার পরে বাড়িতে কিছুটা সময় কাটাতে পেরে আমি খুব খুশি।’

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল