শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সাড়ে ১২ লাখের বেশি

মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২
অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সাড়ে ১২ লাখের বেশি

সময় জার্নাল ডেস্ক :


আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে জেন্ডার জাস্টিস অ্যান্ড সোশ্যাল ইনক্লুশন টিমে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।


  • পদের নাম: প্রোগ্রাম অফিসার
    বিভাগ: ইন্টারন্যাশনাল
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় অন্তত চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পার্টনারশিপ ম্যানেজমেন্ট, প্রোগ্রাম ডেভেলপমেন্ট ও প্রোগ্রাম বাস্তবায়নে অভিজ্ঞতা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। উইমেন ইকোনমিক এমপাওয়ারমেন্ট, ইনফরমাল ইকোনমি, লেবার রাইটস, প্রাইভেট সেক্টর এনগেজমেন্ট, স্কিল ডেভেলপমেন্ট অ্যান্ড রেসিলিয়েন্সে জানাশোনা ও অ্যানালাইসিসে দক্ষতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে সাড়ে ১২ লাখের বেশি

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা

কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা

বেতন ও সুযোগ–সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ১২ লাখ ৭১ হাজার ৫৮৮ টাকা। এ ছাড়া কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানদের জন্য চিকিৎসা–সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি ও ইনস্যুরেন্সের সুবিধা আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role–এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৬ অক্টোবর ২০২২।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল