বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু, শিশুপুত্র আহত

মঙ্গলবার, অক্টোবর ১১, ২০২২
বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু, শিশুপুত্র আহত

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে আছিরন বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার কোলে থাকা দুই বছরের শিশুপুত্র সোহেল রানা।

নিহত নারী পৌরসদরের শিবপুর গ্রামের টুটুল শেখের স্ত্রী। তিনি মানসিক প্রতিবন্ধী ছিলেন বলে জানা গেছে।

আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বোয়ালমারী পৌর শহরের আমগ্রাম রেলগেইট এলাকায় এ দুর্ঘটনা হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বোয়ালমারীর শিবপুর গ্রামের টুটুল শেখের স্ত্রী আছিরন বেগম বুধবার সকালে দুই বছরের ছেলেকে কোলে নিয়ে বাড়ির পাশে রেললাইনের উপরে পায়চারী করছিলেন।

এ সময় গোবরা টু রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে তিনি কাটা পড়ে নিহত হন। এ সময় তার কোলে থাকা দুই বছরের শিশুপুত্র সোহেল রানা দুর্ঘটনায় আহত হন। তাকে ফরিদপুরের এসএমএমসি হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ছয় মাস আগে আছিরন মানসিক রোগে আক্রান্ত হন। সুযোগ পেলেই বাড়ি ছেড়ে তিনি এদিক সেদিক চলে যান।

বোয়ালমারী রেলওয়ে স্টেশন মাষ্টার মোঃ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপালগঞ্জের গোবরা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসে বোয়ালমারী রেলস্টেশনে পৌছানোর পর দ্বিতীয় গেটের পাশে এ দুর্ঘটনা ঘটে বলে জানতে পেরেছি।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুস সাত্তার মোল্লা বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়েছে। শিশুটিকে আহত অবস্থায় উদ্ধারের পর ফরিদপুরে বিএসএমএমসি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, নিহতের লাশ থানায় নিয়ে আসা হয়েছে। রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে লাশ হস্তান্তরের জন্য।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল