বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

প্রথম ওভারে ফিন অ্যালেনকে ফিরিয়ে দেন নাসিম শাহ

বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২
প্রথম ওভারে ফিন অ্যালেনকে ফিরিয়ে দেন নাসিম শাহ

স্পোর্টস ডেস্ক:

ফাইনাল হবে ফাইনালের মত আকর্ষণীয়। থাকবে টান টান উত্তেজনা। একের পর এক চার-ছক্কার প্রদর্শনী। আবার উইকেটও পড়বে। টি-টোয়েন্টি ক্রিকেট তো এমনই।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালের শুরুতে ঠিক এমনটাই দেখা যাচ্ছে। টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই পাকিস্তানি পেসার নাসিম শাহকে তিনটি বাউন্ডারি মারলেন নিউজিল্যান্ড ওপেনার ফিন অ্যালেন

প্রথম ওভারে ফিন অ্যালেনকে ফিরিয়ে দেন নাসিম শাহ। এরপর ডেভন কনওয়েকে নিয়ে ভালোই জুটি গড়ে তোলেন অধিনায়ক কেন উইয়িামসন। কিন্তু জুটিটাকে ভয়ঙ্কর হয়ে উঠতে দিলেন না পাকিস্তানি পেসার হারিস রউফ। ৬ষ্ঠ ওভারে ডেভন কনওয়ের উইকেটই উপড়ে ফেলেন তিনি।

১৭ বলে ১৪ রান করে নিজেকে মেলে ধরার অপেক্ষায় ছিলেন কনওয়ে। কিন্তু হারিস রউফের বলে বোল্ড হয়ে ফিরে গেলেন তিনি। একই ওভারে চতুর্থ বলে হারিস রউফের বল ডিফেন্স করতে গেলেন গ্লেন ফিলিপস। কিন্তু বলের আঘাতে ব্যাটের নিচের অংশ ভেঙে যায়।

নিউজিল্যান্ডের রান ৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৫৮। ২৩ রান নিয়ে ব্যাট করছেন কেনে উইলিয়ামসন। তার সঙ্গী গ্লেন ফিলিপস রয়েছেন ৮ রান নিয়ে।

কিন্তু তিন বাউন্ডারি হজম করে দমে গেলেন না নাসিম শাহ। উল্টো ভিন্ন কৌশলে বল করেই উইকেট তুলে নিলেন প্রথম ওভারে। অফসাইডের বাইরে লেন্থ বল করলেন নাসিম। পেছনের পায়ে ভর করে জায়গা বের করে খেলতে চাইলেন অ্যালেন। কিন্তু এক্সট্রা কভারে দিলেন ক্যাচ তুলে। মোহাম্মদ নওয়াজের জন্য ক্যাচটা খুব কঠিন ছিল না।

প্রথম ওভারে ১২ রান উঠলেও ওপেনার অ্যালেনের উইকেট হারাতে হলো নিউজিল্যান্ডকে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল