মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

আওয়ামী লীগ রাষ্ট্রকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করেছেন- মির্জা ফখরুল

বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২
আওয়ামী লীগ রাষ্ট্রকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করেছেন- মির্জা ফখরুল

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি: 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ময়মনসিংহের বিএনপির সমাবেশকে বাধা দিতে আওয়ামী লীগের পাল্টা কর্মসূচীর ডাক দেয়া থেকে প্রমান হয় আওয়ামী লীগ কখনো গণতন্ত্রে বিশ্বাস করেনা। তারাই সব সময় সন্ত্রাস সৃষ্টি করে, গণতন্ত্রকে ধ্বংস করার কাজ করেছে। সেটি রাষ্ট্রীয় সহযোগীতা নিয়েই করছে যার ফলে রাষ্ট্রকে তারা একটি সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করেছে। তবে বিএনপি থেমেপ থাকবেনা,কোন বাধাই বিএনপিকে বাধা দিতে পারবেনা।

শুক্রবার সকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশে এখন একটি একনায়কতন্ত্র প্রতিষ্ঠিত হয়ে গেছে। এই কথা একটি সময় শুধু আমরা বা অন্য দলগুলো বলতো,এখন তো তাদের(আ.লীগ) এর সহযোগী দল জাতীয় পার্টি তার প্রধান কাদের সাহেবকে স্পষ্ট  করে বলেছেন বাংলাদেশে গণতন্ত্রের নামে একনায়কতন্ত্র চলছে। এটাই বাস্তবতা, আন্তজার্তিক ভাবে এটা স্বীকৃতি হয়ে গেছে যে বাংলাদেশ এখন একনায়ক তান্ত্রীক দেশ হয়ে গেছে,এটা গণতান্ত্রিক দেশ নয়।

বিএনপির এই নেতা আওয়ামী লীগের বিরুদ্ধে আরো  অভিযোগ এনে বলেন,জ্বালানী তেল, চাল, ডাল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি,হত্যা হামলা ও মামলার প্রতিবাদে ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য আগামী কাল ময়মনসিংহে একটি সমাবেশের ডাক দিয়েছিলেন বিএনপি। কিন্তু ইতিমধ্যে সেখানে আওয়ামী লীগের আসল চেহারা বের হয়ে গেছে। তারা (আ.লীগ) কোন কারন ছাড়া বিএনপির সমাবেশকে নষ্ট করার জন্য সেখানে একটি সমাবেশ ডেকেছে,যেটার কোন কারন ছিলোনা। তারা এটার মাধ্যমে সন্ত্রাসী কর্মকাণ্ড করবে৷ 

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদসহ বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সময় জার্না/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল