শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

৩৭শ কোটি টাকা লুটপাট

দায়ীদের বিষয়ে কী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে জানতে চান হাইকোর্ট

সোমবার, অক্টোবর ১৭, ২০২২
দায়ীদের বিষয়ে কী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে জানতে চান হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক:

আর্থিক প্রতিষ্ঠানে ৩৭শ কোটি টাকা লুটপাটে দায়ী পাঁচ ডেপুটি গভর্নরের বিরুদ্ধে কী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তা জানতে চেয়েছেন হাইকোর্ট।

একটি জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদন আমলে নিয়ে মঙ্গলবার (১৮ অক্টোবর) হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আজ রাষ্ট্রপক্ষের শুনানিতে ছিলেন ডেপুর্টি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক। আর দুদকের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. খুরশীদ আলম খান।

এর আগে আর্থিক প্রতিষ্ঠানে ‘৩৭শ কোটি টাকা লুটপাটে দায়ী পাঁচ ডেপুটি গভর্নর’ শিরোনামে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদন হাইকোর্টের নজরে আনা হয়।

এ কে এম আমিন উদ্দিন মানিক বলেন, ‘৩৭শ কোটি টাকা লুটপাটে দায়ী পাঁচ ডেপুটি গভর্নর’ শিরোনামে দৈনিক কালবেলা পত্রিকার সোমবারের (১৭ অক্টোবর) প্রতিবেদন পড়ে সে বিষয়ে হাইকোর্ট রাষ্ট্রপক্ষ ও দুদকের আইনজীবীদের জানাতে বলেন। আমরা পত্রিকা পড়ে বিষয়টি জানাই। এরপর আদালত শুনে দায়ীদের বিরুদ্ধে পদক্ষেপ জানতে চান।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল