বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

জবির ফিচার-কলাম লেখকদের নেতৃত্বে সুজন-মিল্টন

মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২
জবির ফিচার-কলাম লেখকদের নেতৃত্বে সুজন-মিল্টন

অনুপম মল্লিক আদিত্য, জবি প্রতিনিধিঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত ফিচার, কলাম ও কন্টেন্ট লেখকদের সংগঠন "জগন্নাথ ইউনিভার্সিটি ফিচার, কলাম অ্যান্ড কন্টেন্ট রাইটার্স"- এর পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন আইন বিভাগের আবির হাসান সুজন ও সাধারণ সম্পাদক হিসেবে ভূগোল ও পরিবেশ বিভাগের মাহামুদুল হাসান মিল্টন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক সুবর্ণ আসসাইফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২২-২৩ সালের জন্য ১১ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদ ঘোষণা করা হয়।

এছাড়াও পরিচালনা পরিষদের বাকি সদস্যরা হলেন, সহ সভাপতি স্মিতা জান্নাত, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্য প্রতিক রাউত, অর্থ সম্পাদক আফরিন মৌরি, সাংগঠনিক সম্পাদক সিদরাতুল মুনতাহা ও সানজিদা মাহামুদ মিষ্টি, দপ্তর ও প্রচার সম্পাদক রুকাইয়া মেহেজাবিন মিমি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ মঈনুদ্দিন, কার্যনির্বাহী সদস্য সাফা আক্তার নোলাক, সাকিবুল ইসলাম।

নবগঠিত পরিচালনা পরিষদের সভাপতি আবির হাসান সুজন বলেন, ' ক্যাম্পাসে মুক্ত ও বুদ্ধিবৃত্তিক চর্চার প্রসার ঘটাতে ২০১৯ সাল থেকে কাজ করে আসছে আমাদের সংগঠন। শিক্ষার্থীদের লেখালেখি ও পাঠ্যবইয়ের বাইরে পড়াশোনায় উৎসাহ দেওয়ার মাধ্যমে চিন্তাশীল মানুষ গড়ে তোলা আমাদের উদ্দেশ্য। তারই ধারাবাহিকতায় আমাদের নতুন কমিটি গঠন হয়েছে। সামনে সংগঠনের কার্যক্রম আরও বৃহত্তর পরিসরে ছড়িয়ে দিতে আমরা কাজ করে যাবো।'

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল