মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

হাতীবান্ধায় ছাত্রলীগ-ছাত্রদল সংর্ঘষ, আহত ৬

মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২
হাতীবান্ধায় ছাত্রলীগ-ছাত্রদল সংর্ঘষ, আহত ৬

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ ও ছাত্রদলের পৃথক পৃথক ধাওয়া- পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে আশস্কা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে ওই উপজেলার বড়খাতা ও সানিয়াজান এলাকায় এ সংর্ঘষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বড়খাতা এলাকায় ছাত্রদলের দুই জন কর্মী মারধর করেন ছাত্রলীগ এমন অভিযোগ ছাত্রদলের। এ ঘটনার জের ধরে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা সানিয়াজান এলাকায় স্থানীয় আওয়ামীলীগ অফিসে হামলা চালানোর চেষ্টা। এতে ছাত্রলীগের সাথে ছাত্রদলের ধাওয়া - পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনা ঘটে। এক পর্যায়ে ধাওয়া খেয়ে ছাত্রদলের নেতা-কর্মীরা পিছু হটে। 

এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক সুলতান আহম্মেদ রাজন, উপজেলা ছাত্রদলের সদস্য জাহিদ, সবুজ ও সজুনসহ উভয় পক্ষে অন্তত ৬ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনার জন্য ছাত্রলীগ ও ছাত্রদল একে অপরকে দায়ী করেছেন। 

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল